শিরোনাম
৯ জানুয়ারি, ২০১৬ ১৬:১৬

কুয়েত বিএনপি'র দোয়া মাহফিল

মঈন উদ্দিন সরকার সুমন, কুয়েত

কুয়েত বিএনপি'র দোয়া মাহফিল

বাংলাদেশের বেসরকারি টিভি চ্যানেল বাংলা ভিশন, দৈনিক দিনকাল, দৈনিক মানবকন্ঠ কুয়েত প্রতিনিধি ও অনলাইন প্রইমনিউজবিডি২৪ডট কমের সম্পাদক ও বিএনপি কুয়েত শাখার (একাংশ)সাধারণ সম্পাদক এবং স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কামরুল হাসান বাবলুর পিতা মরহুম নুরুল হক মজুমদারের আত্মার সন্তুষ্টি কামনায় কুয়েত সিটির রাজধানী হোটেলে বিএনপি কুয়েত শাখার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে মরহুমের বিভিন্ন কর্মময় জীবনের সংক্ষিপ্ত পরিচয় তুলে ধরেন অনুষ্ঠানের সভাপতি ও বিএনপি কুয়েত শাখার (একাংশ) সভাপতি একরাম আলী বাবুল। এরপর পরই মরহুম নূরুল হক মজুমদারের জ্যেষ্ঠ সন্তান বাংলা ভিশনের কুয়েত প্রতিনিধি ও রাজনীতিবিদ কামরুল হাসান বাবলু তার প্রয়াত পিতার জীবনী এবং পারিবারিক সম্পর্কের তথ্য তুলে ধরে উপস্থিত সর্বস্তরের প্রবাসী বাংলাদেশিদের কাছে তার মরহুম পিতার আত্মার সন্তুষ্টি কামনা দোয়া করার জন্য সকলের প্রতি বিনীত অনুরোধ করেন।

দোয়ার অনুষ্ঠানে দলমত নির্বিশেষে আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠন, বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠন, জাতীয় পার্টিসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও সাংবাদিক সংগঠনের অসংখ্য প্রবাসী উপস্থিত ছিলেন।  কামরুল হাসান বাবলুর পিতা নুরুল হক মজুমদার চিকিৎসা রত অবস্থায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে গত ২৫ ডিসেম্বর ২০১৫ শুক্রবার সন্ধায় ইন্তেকাল করেন। ওই রাতেই ঢাকায় প্রথম জানাজা শেষে চাঁদপুর ফরিদগঞ্জের ষোলদানা গ্রামের বাড়িতে ডিসেম্বর ২০১৫ শনিবার দ্বিতীয় জানাজার মধ্য দিয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুম তার স্ত্রী ও দুই ছেলেসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। 

মরহুম নূরুল হক মজুমদার স্বাধীনতা উত্তর এবং পরেও ১৯৮৪ সাল পরবর্তীতে ইউএন-এর আমন্ত্রণে ১৯৮৪ সনের মাঝামাঝিতে কুয়েতের বিমান বাহিনীতে কর্মরত ছিলেন ১৯৯৯ সাল পর্যন্ত। এর পরপরই তিনি ঢাকার ফার্মগেইটে ব্যক্তিগত ব্যবসা শুরু করেন। মরহুমের স্ত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে কর্মরত ছিলেন।


বিডি-প্রতিদিন/ ০৯ জানুয়ারি, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর