৯ জানুয়ারি, ২০১৬ ১৮:০১

আমিরাতে গ্রেটার কুমিল্লা সোসাইটির উদ্যোগে ঈদে মিলাদুন্নবী পালিত

কামরুল হাসান জনি, ইউএই:

আমিরাতে গ্রেটার কুমিল্লা সোসাইটির উদ্যোগে ঈদে মিলাদুন্নবী পালিত

সংযুক্ত আরব আমিরাতের শারজায় গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে জশনে জুলুশে ঈদ এ মিলাদুন্নবী (সা.) উপলক্ষে খতমে কোরআন, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। শুক্রবার রাতে স্থানীয় হুদায়বিয়া রেষ্টুরেন্টের হলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুবাই বাংলাদেশ কন্সুলেটের কাউন্সিলর কন্সাল ড. শাহ মোহাম্মদ তানভীর মনসুর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি সিআইপি আবুল কালাম, শাহ মাকসুদ, জাকির হোসেন। এছাড়াও সংগঠনের উপদেষ্টা আবুল বাশার, প্রকৌশলী শহিদূল ইসলাম, যুগ্ন সম্পাদক ইমাম হোসেন পারভেজ ও সংগঠনিক সম্পাদক প্রকৌশলী জাহাঙ্গীর আলমসহ কমিউনিটির নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

মানব জীবনে মহানবী (সা.) এর আদর্শ শীর্ষক আলোচনায় ওয়েলফেয়ার সোসাইটির নেতারা বক্তব্যে বলেন, ‘মহানবী (সা.) এর আদর্শের মাঝে নিহিত রয়েছে মানুষের কল্যাণ ও মুক্তি। ইসলামের ছায়া তলে রয়েছে মানবতার শান্তির তরী। ইসলাম ও মহানবী (সা.) এর আদর্শ থেকে আজ মানুষ দূরে সরে যাওয়ায় শান্ত পৃথিবীর মধ্যে হত্যা ও খুন বেড়েই চলছে।

বক্তারা আরও বলেন, ইসলাম কখনো দুর্নীতিকে প্রশ্রয় বা আশ্রয় দেয়না। দেশের প্রতিটি স্তর ইসলামী অনুশাষণে চললে দুর্নীতিমুক্ত একটি মডেল দেশে পরিণত হবে বাংলাদেশ। যা বিশ্বের মাঝে দৃষ্টান্ত স্থাপন করা সময়ের ব্যাপার মাত্র।’

বিডি-প্রতিদিন/০৯ জানুয়ারি, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর