Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ মার্চ, ২০১৯ ১৫:৫৪

অস্ট্রেলিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

মাসুম বিল্লাহ, অস্ট্রেলিয়া থেকে:

অস্ট্রেলিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস অস্ট্রেলিয়াতে পালিত হয়েছে। এ উপলক্ষে আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার উদ্যোগে ১৭ মার্চ রবিবার রাতে সিডনির লাকেম্বার গ্রামীণ চটপটি রেস্টুরেন্টে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সভাপতি  ও বিশিষ্ট আইনজীবী সিরাজুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার প্রধান উপদেষ্টা গামা আব্দুল কাদির।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্মদিনে তাঁর প্রতি শ্রদ্ধা জানানোর একমাত্র উপায় হলো তাঁর আদর্শকে মাথায় নিয়ে যে যার অবস্থানে থেকে দেশ এবং দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাওয়া। 

পরে কেক কেটে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সিডনি শাখার সভাপতি গাউসুল আলম শাহাজাদা, সিডনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ফয়সাল আজাদ,  অস্ট্রেলিয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদি হাসান কচি, আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সাংগঠনিক সম্পাদক মোসলেউর রহমান খুশবু, অস্ট্রেলিয়া শাখার সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন,  আওয়ামী  লীগ সিডনি শাখার  সহ সভাপতি শাহজাহান মিলটন, আওয়ামী  লীগ সিডনি শাখার সাংগঠনিক সম্পাদক বিপ্লব খান, অস্ট্রেলিয়া ছাত্রলীগের সাবেক সভাপতি অপু সরোয়ার প্রমুখ। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য