Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ মার্চ, ২০১৯ ০১:৪০

বাংলাদেশ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন পর্তুগালের কমিটি গঠন

রনি মোহাম্মদ, পর্তুগাল

বাংলাদেশ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন পর্তুগালের কমিটি গঠন
তাহের আহমদ-মিজানুর রহমান

পর্তুগালের রাজধানী লিসবনে বসবাসরত প্রবাসীদের কমিউনিটির জনকল্যাণমুখী সংগঠন 'বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশান অব পর্তুগাল'র কমিটি গঠন করা হয়েছে। 

তাহের আহমদ চৌধুরীকে সভাপতি এবং মিজানুর রহমান খানকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

লিসবনের বাংলাদেশি অধ্যুষিত মাতৃ মনিজ এলাকায় স্থানীয় এক রেস্টুরেন্টে সাধারণ সভা শেষে এই কমিটি ঘোষণা করা হয়। 

লিসবনের ব্যবসায়ী প্রবাসী কবি ও ছড়াকার মোর্শেদ কমল, সাহিন সাইয়েদ এবং হাবিবুর রাহমানকে উপদেষ্টা করা হয়। এছাড়াও সহ-সভাপতি মহিউদ্দীন সুমন, মো. রাসেল, ইকবাল আলী ভূঁইয়া, মাহবুব সুয়েদ, সরদার আহমেদ রায়হান, লস্কর নোমান, আজমত উল্লাহ খান এবং জিল্লুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম এবং আবু নাঈম মু শহিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক রাজীব আল মামুন মোহন, সহকারী সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন গালীব, কোষাদক্ষ আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক নাঈম হাসান পাবেল, আইন সম্পাদক অ্যাড. জাকির হামিদ, অফিস সম্পাদক-আবু তায়েফ সাহেদ, সমাজসেবা সম্পাদক আমিরুল ইসলাম (মেম্বর), আন্তর্জাতিক সম্পাদক আবদুর রহিমকে কমিটিতে রাখা হয়।

উল্লেখ্য, পর্তুগালের বাংলাদেশ কমিউনিটির উন্নয়ন এবং সামাজিক কাজ কর্মের মাধ্যমে প্রবাসের মাঝে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার নিমিত্তে ২০১৮তে যাত্রা শুরু করেছিল এই সামাজিক সংগঠনটি। ইতিমধ্যে বিভিন্ন সামাজিক কাজকর্মের মাধ্যমে কুড়িয়েছেন ব্যাপক প্রশংসা। নিয়মিত আয়োজন করে যাচ্ছেন বিভিন্ন ধরনের খেলাধূলা, বনভোজন এবং পর্তুগালে আগত নতুন ভাই বোনদের দিয়ে যাচ্ছেন নানান সহযোগিতা।

বিডি প্রতিদিন/২২ মার্চ ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য