১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:১৪

বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রীকে ভিয়েনায় ফুলেল শুভেচ্ছা

ভিয়েনা প্রতিনিধি

বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রীকে ভিয়েনায় ফুলেল শুভেচ্ছা

অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় আন্তর্জাতিক আণবিক শক্তি সংস্থার ৬৩তম সাধারণ অধিবেশনে বাংলাদেশের প্রতিনিধি দলের নেতৃত্ব দিতে ৭ দিনের সরকারি সফরে ভিয়েনা পৌঁছেছেন বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান। ১৪ সেপ্টেম্বর রাতে এমিরেটস এয়ারলাইন্সে ভিয়েনা আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

বিমান বন্দরে তাকে ফুলের তোড়া দিয়ে স্বাগত ও শুভেচ্ছা জানান সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি, অস্ট্রিয়া প্রবাসী মানবাধিকার কর্মী, লেখক, সাংবাদিক এম. নজরুল ইসলাম, অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাসিম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কবির, সহ-সভাপতি একেএম সওকত আলী, রুহী দাস সাহা, সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান সুজন, গাজী মোহাম্মদ প্রমুখ।

ওইসময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস ও স্থায়ী মিশন ভিয়েনার কাউন্সিলর ও দূতালয় প্রধান রাহাত বিন জামান, সাংবাদিক মাহাবুবুর রহমান, সাংবাদিক সয়েল চৌধুরী, সাংবাদিক মাসুক মিয়া, মজনু আজদ।

১৬ সেপ্টেম্বর থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত আন্তর্জাতিক আণবিক শক্তি সংস্থার সদর দপ্তরে সংস্থাটির ৬৩তম সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হবে। এই অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশ থেকে ২১ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল ভিয়েনা এসেছেন।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর