Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০৮

ইতালির রোমে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ইতালি প্রতিনিধিঃ

ইতালির রোমে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ইতালির রোমে প্রতি বছরের ন্যায় গ্রোত্তরচ্ছা ও কাচ্চিয়ার মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ ও প্রবাসী নারীদের বালিশ খেলা ,বল নিক্ষেপ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রোমের জোনা ভিয়া সালারিয়ার একটি পার্কে অনুষ্ঠিত এই প্রীতি ফুটবল ম্যাচে গ্রোত্তরচ্ছা দল কাচ্চিয়ার কাছে ২-০ গোলে হেরে যায়। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমিতির সিনিয়র সহ সভাপতি ,মানিকগঞ্জ জেলা সমিতির সভাপতি নায়েব আলী। অনুষ্ঠানের অন্যতম আয়োজক আক্তার হোসেন এর সভাপতিত্বে এবং  শফিকুল ইসলাম শাহাদাতের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন মানিকগঞ্জ জেলা সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন মোল্লা। 

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন শরীফ সরকার স্বপন,সুমন হোসেন,রশিদ মিয়া,রেজাউল করিম। এ সময় আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক রেজাউল করিম, ব্যবসায়ী হাসিবুল সাজ্জাদ, ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এমডি রিয়াজ হোসেন।

অনুষ্ঠানে বিপুল সংখ্যক নারী, পুরুষ, শিশু উপস্থিত ছিলেন। অনুষ্ঠান আয়োজকরা বলেন  আমাদের সমাজের তরুনরা যাতে বিপদগামী  না হয় সেই জন্যই এই আয়োজন। তাছাড়া প্রবাসে পরিবার পরিজন নিয়ে একত্রিত হয় আনন্দ উৎসবের মধ্যে দিন পার করা। 

 


বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য