শিরোনাম
৪ ডিসেম্বর, ২০১৯ ১৩:০৮

যুক্তরাষ্ট্রে ঢাবি এলামনাইয়ের সভাপতি হুসেন, সম্পাদক মোস্তফা

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে:

যুক্তরাষ্ট্রে ঢাবি এলামনাইয়ের সভাপতি হুসেন, সম্পাদক মোস্তফা

মোহাম্মদ হুসেন খান এবং গোলাম মোস্তফা

যুক্তরাষ্ট্রে ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের (ঢাবিএ) সভাপতি হয়েছেন মোহাম্মদ হুসেন খান এবং সাধারণ সম্পাদক হয়েছেন গোলাম মোস্তফা। নির্বাচন কমিশনের পক্ষ থেকে গত ১ ডিসেম্বর (রবিবার) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেয়া হয়। 

কমিটিতে পদ প্রাপ্ত অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সাঈদা আকতার, সহ-সভাপতি এম এস আলম এবং শামসুদ্দিন গাজী, কোষাধ্যক্ষ মোহাম্মদ হানিফ মজুমদার, সাংস্কুতিক সম্পাদক রওশন আরা বেগম, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম ভূঁইয়া, গবেষণা ও প্রকাশনা সম্পাদক-লিয়াকত আলী। 

এছাড়া নির্বাহী সদস্যরা হলেন, মহিউদ্দিন দেওয়ান, আযহার আলী খান, অনুপ কুমার দাস, আব্দুস সালাম এবং ইউসুফ আলী।  

এ কমিটির প্রেসিডিয়াম মেম্বার হয়েছেন সাবেক সভাপতি স্বপন কুমার বড়ুয়া, আবুল কালাম আজাদ তালুকদার, মোহাম্মদ তাজুল ইসলাম এবং মোল্লাহ মনিরুজ্জামান। 

জ্যাকসন হাইটসে টক অব দ্য রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় নির্বাচন কমিশনের চেয়ারম্যান তৈয়বুর রহমান হারুন, ডেপুটি চেয়ারম্যান সাইফুল ইসলাম খান এবং রীনা সাহা নতুন কমিটিকে অভিনন্দন জানান এবং সামনের দিনগুলোতে প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রবাসী ছাত্র-ছাত্রীদের সম্মেলন ঘটিয়ে নানা কর্মসূচি পালনে সক্ষম হবেন বলে আশা পোষণ করেন। 

জানা গেছে, ২০২১ সালে বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি উপলক্ষে ব্যাপক আয়োজনে একটি অনুষ্ঠানের সংকল্প ব্যক্ত করা হয়েছে এই কমিটির নেতৃত্বে। এখন থেকেই তারা সে প্রস্তুতি নেবেন। দু'দিনব্যাপী একটি সম্মেলন করা হতে পারে বলে জানা গেছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর