১৫ ডিসেম্বর, ২০১৯ ১২:২৩

ওয়াশিংটনে বঙ্গবন্ধু সম্মেলনের আহ্বায়ক কমিটি গঠন

অনলাইন ডেস্ক

ওয়াশিংটনে বঙ্গবন্ধু সম্মেলনের আহ্বায়ক কমিটি গঠন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে বছরব্যাপী কর্মসূচি পালনের লক্ষে সার্বজনিন মুজিববর্ষ উদযাপন কমিটি গঠন করা হয়েছে। শনিবার ওয়াশিংটনে এক বৈঠকে লেখক সাংবাদিক শিব্বীর আহমেদকে আহ্বায়ক এবং জি আই রাসেলকে সদস্য সচিব করে সার্বজনীন মুজিববর্ষ উদযাপন পরিষদ গঠন করা হয়। 

এই কমিটির যুগ্ম আহ্বায়ক আবুল কালাম আযাদ, অমর ইসলাম, আকতার হোসেন, মুজিবুর রহমান খান, জুয়েল বড়ুয়া, আবুল শীকদার, যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান আরশাদ আলী বিজয়, হারুনুর রশিদ, জাহিদ হোসেন, প্রধান সমন্বয়কারী দস্তগীর জাহাঙ্গীর, সমন্বয়কারী আমান উল্যা, আলতাফ হোসেন, মোস্তাফিজুর রহমান, প্রচার সম্পাদক মীর রফিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক জীবক বড়ুয়া, উপদেষ্টা সাদেক এম খান, আলাউদ্দীন আহমেদ, মোহাম্মদ সিরাজুল হক প্রমুখ। 

এছাড়া একই বৈঠকে মেট্রো ওয়াশিংটনের বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মনির পাটোয়ারীকে আহ্বায়ক এবং আনোয়ার হোসেনকে সদস্য সচিব করে 'বঙ্গবন্ধু সম্মেলন ২০২০' কমিটি গঠন করা হয়। 

'বঙ্গবন্ধু সম্মেলন ২০২০' কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম আহ্বায়ক আবুল কালাম আযাদ, জুয়েল বড়ুয়া, অমর ইসলাম, আকতার হোসেন, মজিবুর রহমান খান, যুগ্ম সম্পাদক হারুনুর রশীদ, জাহিদ হোসেন, আমান উল্লাহ, জামাল হোসেন, আলতাফ হোসেন, প্রধান সমন্বয়কারী দেওয়ান আরশাদ আলী বিজয়, সমন্বয়কারী মোস্তাফিজুর রহমান, মীর রফিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক ফাহমিদা হোসেন শম্পা এবং প্রধান উপদেষ্টা দস্তগীর জাহাঙ্গীর। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর