২০ অক্টোবর, ২০২০ ১৩:৫৪

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের ভার্চুয়াল আলোচনা সভা

আনিসুল হক, ভিয়েনা:

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের ভার্চুয়াল আলোচনা সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল-এর ৫৭তম জন্মদিন উপলক্ষে 'মায়াবী মুখের এক দেবশিশু' শীর্ষক সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের ভার্চুয়াল আলোচনা সভা রবিবার বিকেল ৬ টায় অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম. নজরুল ইসলাম এবং সঞ্চালনা করেন, সাধারণ সম্পাদক মজিবুর রহমান। 

সঞ্চালনায় তাকে সহযোগিতা করেন সুইডেন আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার হেদায়েতউল ইসলাম শেলী। 

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন, প্রখ্যাত কথাসাহিত্যিক ও বাংলাদেশ শিশু একাডেমির সাবেক চেয়ারম্যান সেলিনা হোসেন, শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মণি এমপি, শহীদ সন্তান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডা. নুজহাত চৌধুরী। 

এই ভার্চুয়াল সভায় ইউরোপের সব দেশের আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন। তারা হলেন, এমএ কাশেম, মোহাম্মদ ইদ্রিস ফরাজী, বসিরুল আলম চৌধুরী সাবু, শহীদুল হক, খোকন শরীফ, এস আর আই রবিন, খন্দকার হাফিজুর রহমান নাসিম, মোস্তফা মজুমদার বাচ্চু, শাহাদাত হোসেন তপন, জহিরুল ইসলাম জসিম, বেলাল হোসেন, ডা. ফরহাদ আলী খান, মোস্তফা জামান, মাইনুল ইসলাম, রিজভী আলম, ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান ভূইয়া, আব্বাস আলী চৌধুরী, শ্যামল খান, বাবুল হাওলাদার, মাহবুবুর রহমান, সাইফুল ইসলাম কবির, ইকবাল আহমেদ লিটন, মোস্তাফিজুর রহমান, হুমায়ুন কবির, দালিলউদ্দিন দুলু ও বাচ্চু বেপারী প্রমুখ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর