৫ ডিসেম্বর, ২০২০ ১৪:০৩

শেষ হলো মুজিববর্ষ বিজয় কাপ ক্রিকেট টুর্নামেন্টের নকআউট পর্ব

কুয়েত প্রতিনিধি

শেষ হলো মুজিববর্ষ বিজয় কাপ ক্রিকেট টুর্নামেন্টের নকআউট পর্ব

টিপ টিপ বৃষ্টি আর এই বৃষ্টিকে উপেক্ষা করেই গতকাল শুক্রবার (৪ ডিসেম্বর) শেষ হলো মুজিববর্ষ বিজয় কাপ ক্রিকেট টুর্নামেন্টের নকআউট পর্ব। কুয়েতের আব্বাসিয়া ক্রিকেট গ্রাউন্ডে কোয়ার্টার ফাইনালে আটটি টিম অংশ নিয়ে খেলায় জয়ী হয় চারটি টিম। টিমগুলো হলো জিলিব নাইট রাইডার্স, ওসমানী স্পোর্টিং ক্লাব, বি বাড়িয়া একাদশ এবং নিউ বাংলাদেশ কিং। আগামী শুক্রবার (১১ ডিসেম্বর) আব্বাসিয়া ক্রিকেট গ্রাউন্ডে সেমিফাইনালে খেলবে এই চার দল। 

বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েত'র জাহাঙ্গীর খান পলাশ বলেন, মান্যবর রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামানের অনুপ্রেরণা ও আন্তরিক সহযোগিতায় কুয়েতে এই মুজিববর্ষ বিজয় কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। তিনি প্রবাসী ব্যবসায়ীদের খেলোয়াড়দের সহযোগিতা করতে এগিয়ে আসার আহ্বান করেন। 

সংগঠনের মোয়াজ্জেম হোসেন জানান, টুর্নামেন্ট কমিটির নেতৃবৃন্দ যথাসাধ্য চেষ্টা করছেন এই টুর্নামেন্টকে সফল করার। তারা তাদের সাধ্যমত চেষ্টা করছেন আহ্বান করেন ব্যয়বহুল এই টুর্নামেন্টে সবাইকে এগিয়ে আসার। অন্যদিকে যারা কোয়ার্টার ফাইনালে পরাজিত হয়েছেন সে সব খেলোয়াড়রা হার মেনে আগামীতে আরো ভালো খেলার আশা ব্যক্ত করেন।

তিনি আরও বলেন, বৃষ্টির মধ্যে আনন্দের সাথে খেলা উপভোগ করতে দেখা যায় দর্শকদের। ইতিমধ্যে দুইজন বাংলাদেশি কুয়েতের জাতীয় দলে খেলছেন। কুয়েতে বিত্তবান প্রবাসীরা যদি আঞ্চলিক ভাবেও তাদের নিজ নিজ অঞ্চলের টিম গুলিকে সাপোর্ট করেন তাহলে আর ভালো কিছু আশা করা যায় ।

খেলার মাঠে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশনের উপদেষ্টা সাংবাদিক মঈন উদ্দিন সরকার সুমন, সাংবাদিক আ হ জুবেদ, সিনিয়র সহ-সভাপতি নাজিম উদ্দিন সহ অসংখ্য দর্শক। বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশনের আয়োজনে এবং বাংলাদেশ দূতাবাসের পৃষ্ঠপোষকতা ও প্রবাসীদের সহযোগিতায় খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর