শিরোনাম
প্রকাশ : ২৮ মার্চ, ২০২১ ১৩:৩৬
আপডেট : ২৮ মার্চ, ২০২১ ১৩:৪৩
প্রিন্ট করুন printer

মওদুদের মৃত্যুতে কাতার বিএনপির শোকসভা ও দোয়া মাহফিল

কাতার প্রতিনিধি

মওদুদের মৃত্যুতে কাতার বিএনপির শোকসভা ও দোয়া মাহফিল

বিএনপি কেন্দ্রীয় কমিটির আয়োজনে কাতারের শিল্পনগরী সানাইয়া ইভিনিং স্পাইসি হল রুমে দলটির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কাতার বিএনপির সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কাতার বিএনপির সাধারণ সম্পাদক, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন মধ্যপ্রাচ্য কমিটি সদস্য সচিব শরিফুল হক সাজু। 

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন কাতার বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সাইনউদ্দীন রুহেল। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কাতার বিএনপির যুগ্ম-সম্পাদক বাবুল গাজী।

সভায় বক্তারা বলেন, ব্যারিস্টার মওদুদ আহমদ ছিলেন অন্যায়, অবিচারের বিরুদ্ধে আপসহীন এক মেধাবী রাজনীতিবিদ। তিনি ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক। গণতান্ত্রিক রাষ্ট্র গঠনে আজীবন সংগ্রাম করে গেছেন তিনি। তারা আরও বলেন, মহান এই নেতার মৃত্যুতে জাতি একজন অভিজ্ঞ ও দক্ষ রাজনীতিবিদকে হারাল।

এ সময় উপস্থিত ছিলেন কাতার বিএনপি সহ-সভাপতি আব্বাস উদ্দিন যুগ্ম সম্পাদক গোলাম সরওয়ার মিশু, মহি উদ্দিন কাজল, গাজি বাবুল মিয়া, সহ-সধারণ সম্পাদক মোহাম্মদ আলী, আইনুল করিম মজুমদার বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, গোলাম কিবরিয়া খান বাবু, সাইনউদ্দীন রুহেল, প্রচার সম্পাদক রাহেল মাহমুদ, সমাজকল্যাণ সম্পাদক আনোয়ার হুসেন সাজু, তথ্য ও গবেষণা সম্পাদক ফনি ভুষণ দাস, সহপ্রবাসী সম্পাদক খোরশেদ আলম, সহ-সাংস্কৃতিক সম্পাদক পান্না খান, যুবদল সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সুমন, স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক আহমদ নবী নোমান, শ্রমিকদলের সাধারণ সম্পাদক তৈয়ব আহমদ নয়নসহ বিএনপি নেতা সেলিম খান, লিমন আহমদ, আতিক আসলাম ও যুবদল, স্বেচ্ছাসেবক, শ্রমিকদলের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর