২৪ জুন, ২০২১ ১১:২৪

প্রবাসী অধিকার পরিষদ ওমানের সভাপতি আলী আশরাফকে সংবর্ধনা

এইচ এম হুমায়ুন কবির, ওমান

প্রবাসী অধিকার পরিষদ ওমানের সভাপতি আলী আশরাফকে সংবর্ধনা

প্রবাসী অধিকার পরিষদ ওমানের সভাপতি আলী আশরাফকে সংবর্ধনা।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ওমানের কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার আলী আশরাফকে সংবর্ধনা দিয়েছে ঐতিহাসিকভাবে গুরুত্বপূর্ণ প্রদেশ সালালাহর বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের কেন্দ্রীয় নেতারা। করোনার কারণে শুধুমাত্র প্রবাসীদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও কমিটি গঠনের পর আলী আশরাফের প্রথম সালালাহ সফর উপলক্ষে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বল্প পরিসরে সংবর্ধনা অনুষ্ঠানে ক্রেস্ট গ্রহণ শেষে প্রকৌশলী আলী আশরাফ প্রতিবেদকের সাথে আলাপকালে চলমান পরিস্থিতিতে প্রবাসীদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

বিশেষ করে পাসপোর্ট জটিলতার বিষয়টি নিয়ে তিনি ক্ষোভ ও আক্ষেপ প্রকাশ করেন। রেমিট্যান্স যোদ্ধারা যাতে নবায়ন শেষে দ্রুত পাসপোর্ট হাতে পেতে পারে, সে বিষয়ে বিশেষ কমিটি গঠন করে পাসপোর্ট ডেলিভারিতে বিলম্ব সমস্যা সমাধানের লক্ষ্যে সংশ্লিষ্ট কর্মকর্তাদের এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ওমানের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ টেন্ডল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মিলন এবং গণযোগাযোগ বিষয়ক সম্পাদক এম আর রনিসহ আরো অনেকে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর