শিরোনাম
রবিবার, ২৪ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

হ্যাটট্রিক মিশনের ‘আসল’ লড়াই শুরু বসুন্ধরার

কাজী শাহেদ, রাজশাহী

হ্যাটট্রিক মিশনের ‘আসল’ লড়াই শুরু বসুন্ধরার

পেশাদার ফুটবল লিগে এবার বসুন্ধরা কিংসের শুরুটা হয় হার দিয়ে। দুর্বল প্রতিপক্ষ স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে যেখানে সহজে জেতার কথা সেখানে টঙ্গিতে ১-২ গোলে হেরেছে। আজ আবার সেই স্বাধীনতা ক্রীড়ার বিপক্ষে মুখোমুখি হচ্ছে তারা। রাজশাহীতে দ্বিতীয় লেগের প্রথম ম্যাচ। মধ্যবর্তী দলবদলে ব্রাজিল ও গাম্বিয়া থেকে নতুন দুই বিদেশি এনে দলের শক্তি বাড়ালেও আজ কিংসকে সতর্ক হয়ে খেলতে হবে।

প্রথম পর্বে হারের কথা মাথায় রেখেই লড়বেন অস্কারের শিষ্যরা। ১১ ম্যাচে ২৬ পয়েন্টে হ্যাটট্রিক শিরোপা মিশনে বসুন্ধরা কিংস এগিয়ে আছে। তারপরও কোনো কিছু নিশ্চিত নয়। সমান ম্যাচে ঢাকা আবাহনী ২২, শেখ জামাল ধানমন্ডি ও চট্টগ্রাম আবাহনী যৌথভাবে ২১ পয়েন্ট সংগ্রহ করেছে।

ব্যবধান খুব একটা বেশি নয়। হোঁচট খেলেই ঝুঁকির মধ্যে পড়ে যাবে। দ্বিতীয় লেগে প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। আজ রাজশাহীতে অ্যাওয়ে ম্যাচ খেলবে রবসন রবিনহোরা। নিশ্চয়ই তারা ভুলে যাননি এই মাঠে পিছিয়ে থেকেও ঢাকা আবাহনীকে রুখে দিয়েছে স্বাধীনতা সংঘ।

তারকা ভরপুর বসুন্ধরা এই প্রথম রাজশাহীতে খেলছে। তাদের ম্যাচ ঘিরে উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। তা ছাড়া যে নতুন দুই বিদেশি এসেছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগেল ও গাম্বিয়ান স্ট্রাইকার নুহামারঙ্গের অভিষেক হবে রাজশাহীতে। ইনজুরিতে জনাথন ফার্নান্দেজের চলে যাওয়া ও ব্রানিয়েসের হতাশাজনক পারফরম্যান্সে কিংস ছিল চিন্তিত। বলা হচ্ছে যোগ্য নাম্বার নাইন পাওয়া গেছে। জনথনের অনুপস্থিতি নাকি ঘুচিয়ে দেবেন মিগেল। এরা কতটা সার্ভিস দেবে তা সময় বলে দেবে। এগিয়ে থেকেই দ্বিতীয় লেগ শুরু করছে কিংস। তবে কোচ অস্কার বেশ সতর্ক। তার কথা লম্বপথ। শিরোপার জন্য এখানে প্রতিটি ম্যাচই ফাইনাল।

সর্বশেষ খবর