Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৪ অক্টোবর, ২০১৯ ০১:১৭
আপডেট : ১৪ অক্টোবর, ২০১৯ ০১:২২

মেসিকে ছাড়াই ইকুয়েডরকে হাফ ডজন গোল দিল আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক

মেসিকে ছাড়াই ইকুয়েডরকে হাফ ডজন গোল দিল আর্জেন্টিনা

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে লাতিন আমেরিকার দেশ ইকুয়েডরকে ৬-১ গোলে বিধ্বস্ত করে আর্জেন্টাইনরা। এদিন আজেন্টিনার প্রাণভোমরা লিওনেল মেসিকে বড় জয় পায় দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

রবিবার স্পেনের এস্তাদিও ম্যানুয়েল মার্তিনেজ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আক্রমণ করে ইকুয়েডরকে আফ ডজন গোল দেয় আর্জেন্টিনা। 

কোপা আমেরিকার পর লিওনেল মেসি খেলতে পারছেন না নিষেধাজ্ঞার কারণে। দলে রাখা হয়নি সার্জিও আগুয়েরো কিংবা অ্যাঞ্জেল ডি মারিয়াকেও। তারপরও ইকুয়েডরকে হাফ ডজন গোল দেয় লিওনেল স্কালোনির শিষ্যরা। 

ম্যাচের ২০ মিনিটে মার্কোস অ্যাকুয়ানার পাস থেকে আকাশী-নীলদের এগিয়ে দেন লুকাস আলারিও। ২৭ মিনিটে নিজেদের ভুলে দ্বিতীয়বার পিছিয়ে পড়ে ইকুয়েডর। হায়রো স্প্রিনোজা বল পরিষ্কার করতে গিয়ে উল্টো নিজেদের জালে জড়িয়ে দেন। 

৩২ মিনিটে পেনাল্টি পায় স্কালোনির দল। লিয়ান্দ্রো পেরেদেস স্পট কিক থেকে গোল করতে ভুল করেননি। প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্জেন্টিনা। 

বিরতি থেকে ফিরে এসে আরও ৩ গোল দেয় লাতিন পরাশক্তিরা। অবশ্য ইকুয়েডরের হয়ে একটি গোল শোধ করেন অ্যাঞ্জেল মেনা। ৬৬ মিনিটে আর্জেন্টিনার হয়ে চতুর্থ গোল করেন জার্মান পেজ্জেল্লা। ৮২ মিনিটে আবারও দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের ব্যবধান বাড়িয়ে দেন নিকোলাস ডমিঙ্গোয়েজ। এর চার মিনিট পর ইকুয়েডরের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লুকাস ওকোম্পাস। 

আগের ম্যাচে জার্মানির সঙ্গে ২-২ গোলে ড্র করেছে আর্জেন্টিনা।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য