১৭ অক্টোবর, ২০১৯ ১০:১৬

ধোনির ভবিষ্যৎ নিয়ে নির্বাচকদের সঙ্গে বসবেন সৌরভ

অনলাইন ডেস্ক

ধোনির ভবিষ্যৎ নিয়ে নির্বাচকদের সঙ্গে বসবেন সৌরভ

ধোনি (বামে) ও সৌরভ।

বিশ্বকাপের পর আর দেশের জার্সিতে দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। লম্বা বিরতি নিয়েছেন তিনি। টিম ইন্ডিয়ার হয়ে ধোনি আদৌ কবে মাঠে নামবেন সে ব্যাপারে নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না। সবটাই অনুমানভিত্তিক।

এবার ধোনির ভবিষ্যৎ নিয়ে নির্বাচকদের সঙ্গে বসতে চান সৌরভ গঙ্গোপাধ্যায়।

আগামী মাসে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ। দু’দেশের মধ্যে তিনটি টি-২০ ও দু’টি টেস্ট অনুষ্ঠিত হবে। মনে করা হচ্ছে, বাংলাদেশের বিরুদ্ধেই প্রত্যাবর্তন করতে পারেন ধোনি।

ধোনির ভবিষ্যৎ নিয়ে বোর্ডের সুপ্রিমো সৌরভের বক্তব্য, “আগামী ২৪ অক্টোবর আমি নির্বাচকদের সঙ্গে বৈঠকে বসব। ওদের থেকে জানতে চাইব, ধোনিকে নিয়ে কী ভাবনা রয়েছে। তারপর আমি নিজের মতামত দেব। আমি নিজে ধোনির সঙ্গে কথা বলে জানতে চাইব ও কী চাইছে আর না চাইছে। আমি এতদিন এই বিষয়টার মধ্যে ছিলাম না, ফলে আমার স্বচ্ছ ধারণা নেই। কিন্তু এখন আমি যে জায়গায় আছি, সেখান থেকে একটা সিদ্ধান্ত নিয়ে এগিয়ে যেতে পারব।”

আগামী ২৩ অক্টোবর বোর্ডের বার্ষিক সাধারণ সভার পরই আনুষ্ঠানিকভাবে প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন সৌরভ। আগে ঠিক হয়েছিল, ২১ অক্টোবর নির্বাচকরা বৈঠকে বসবেন। সেটি পিছিয়ে গিয়ে ২৪ তারিখ করা হয়েছে।

সৌরভ এ প্রসঙ্গে বলছেন, “২৪ অক্টোবর নির্বাচকদের সঙ্গে আমার প্রথম বৈঠক। আমি অধিনায়কের সঙ্গেও বসব। কিন্তু বোর্ডের নয়া সংবিধান মেনে কোচ (রবি শাস্ত্রী) সে বৈঠকে থাকবেন না।”

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

বিডি প্রতিদিন/কালাম

সর্বশেষ খবর