৫ ডিসেম্বর, ২০২১ ০৪:০৯

‘ওমিক্রন’ আতঙ্কের মাঝেই দক্ষিণ আফ্রিকা সফরে যাবেন কোহলিরা

অনলাইন ডেস্ক

‘ওমিক্রন’ আতঙ্কের মাঝেই দক্ষিণ আফ্রিকা সফরে যাবেন কোহলিরা

ফাইল ছবি

করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’ আতঙ্কের মাঝে টেস্ট ও ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকা যাবে ভারতীয় ক্রিকেট দল। শনিবার এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সচিব জয় শাহ। 

প্রোটিয়াদের বিরুদ্ধে তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা বিরাট কোহলিদের। ৮ ডিসেম্বর মুম্বাই থেকে দক্ষিণ আফ্রিকায় উড়ে যাওয়ার কথা ছিল দলের। ১৭ ডিসেম্বর ছিল প্রথম ম্যাচ।

বিসিসিআই’র এক কর্মকর্তা গণমাধ্যমকে জানান, ওমিক্রন আতঙ্কের মাঝে সফরের দিনক্ষণ বদলাতে পারে। দক্ষিণ আফ্রিকা বোর্ডের সঙ্গে কথাও হয়েছে বিসিসিআইয়ের। যেখানে বক্সিং ডে টেস্ট দিয়ে সফর শুরু করার প্রস্তাব দেওয়া হয়েছে।

আর শনিবার জয় শাহ নিশ্চিত করে দিলেন। টেস্ট ও ওয়ানডে সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকা যাবে ভারতীয় দল। তবে টি-টোয়েন্টি সিরিজ পরে আয়োজিত হবে। 

সংবাদ সংস্থা এএনআইকে তিনি জানান, তিনটি টেস্ট এবং তিনটি ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকা যাবে ভারত। কিন্তু টি-টোয়েন্টি সিরিজ পরে হবে। বদলে গেল সফরের সূচিও। ১৭ ডিসেম্বরের বদলে ২৬ ডিসেম্বর অর্থাৎ বক্সিং ডে থেকেই শুরু হবে টেস্ট সিরিজ।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর