৪ ডিসেম্বর, ২০২২ ০৯:০৮

ভারতের পরিকল্পনা পুরো বাংলাদেশ দলের জন্যই

অনলাইন ডেস্ক

ভারতের পরিকল্পনা পুরো বাংলাদেশ দলের জন্যই

ফাইল ছবি

ভারতকে পেলেই জ্বলে ওঠে লিটন দাসের ব্যাট। সম্প্রতি শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে মোহাম্মদ শামি-ভুবেনশ্বর কুমারদের তুলোধুনো করে ম্যাচ খুব সহজ করে ফেলেছিলেন। সতীর্থদের ব্যর্থতায় শেষ পর্যন্ত জয় আসেনি। এর আগে এশিয়া কাপে হাঁকান দারুণ এক সেঞ্চুরি।

লিটনের এই দুই ইনিংসের সময়ই ভারতের অধিনায়ক ছিলেন রোহিত শর্মা। এখন ভারতীয় দলের পাকাপাকি অধিনায়ক তিনি। এবার তার নেতৃত্বে এখন বাংলাদেশ সফর করছে ভারত। আর তামিম ইকবাল ইনজুরিতে থাকায় সেই লিটনই এবার নেতৃত্ব দেবেন বাংলাদেশকে।

রবিবার (০৩ ডিসেম্বর) সিরিজের প্রথম ওয়ানডের আগে মিরপুরে সংবাদ সম্মেলনে লিটনকে নিয়ে প্রশ্নের মুখোমুখি হন রোহিত। ভারতের বিপক্ষে তার পারফর্ম্যান্সকে ধরে রোহিতকে প্রশ্ন কর হয়েছিল, তাকে নিয়ে দলের আলাদা কোনো পরিকল্পনা আছে কি না। এ সময় তিনি লিটনের দুই ইনিংসের কথা তুলে ধরেন। তবে জানান নির্দিষ্ট কোনো ক্রিকেটার নয়, তারা পরিকল্পনা করবেন পুরো দলের জন্যই।

রোহিত শর্মা বলেন, আমাদের এখন পর্যন্ত কারও বিরুদ্ধে পরিকল্পনা নিয়ে আলোচনা হয়নি। আমরা এটা সন্ধ্যায় করতে পারি। দেখুন, খেলাটা একজন দু’জনের উপর নির্ভরশীল নয়। এটা পুরো ব্যাটিং ইউনিটের বিষয়। আমি মনে করি তাদের একটি দুর্দান্ত ব্যাটিং লাইনআপ আছে। তাই আমাদের পুরো দলের বিপক্ষেই প্রস্তুতি নিতে হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর