৬ মার্চ, ২০২৩ ১০:১১

পিএসজির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা, এমবাপেকে সম্মাননা প্রদান

অনলাইন ডেস্ক

পিএসজির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা,  এমবাপেকে সম্মাননা প্রদান

সংগৃহীত ছবি

নঁতের বিপক্ষে কঠিন হয়ে পড়া লড়াইয়ে শেষ দিকে কিলিয়ান এমবাপের ইতিহাস গড়া গোলেই জয় নিশ্চিত হয় পিএসজির। একই সঙ্গে ক্লাবের ইতিহাসে সর্বোচ্চ গোলের নতুন রেকর্ডও গড়েন তিনি। ক্যারিয়ারের শুরু থেকে অনেক রেকর্ড গড়া ফরাসি তারকা নতুন এই কীর্তি গড়ে রোমাঞ্চিত।   

পিএসজির জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে এমবাপের গোল হলো ২০১টি। ২০০ গোল নিয়ে দীর্ঘদিন চূড়ায় ছিলেন এদিনসন কাভানি। গত মাসের শেষ সপ্তাহে মার্সেইয়ের বিপক্ষে জোড়া গোল করে কাভানিকে ছুঁয়েছিলেন বিশ্বকাপ জয়ী তারকা। এবার এককভাবে বসলেন চূড়ায়।

নঁতের বিপক্ষে ম্যাচ শেষে স্টেডিয়ামেই এমবাপেকে সম্মানিত করতে ছোট পরিসরে একটি অনুষ্ঠানের আয়োজন করে ক্লাব কর্তৃপক্ষ। তার হাতে তুলে দেওয়া হয় একটি স্মারকও। ক্লাবের কাছ থেকে এমন ভালোবাসা ও সম্মান পেয়ে মুগ্ধ এমবাপে।

তিনি বলেন, এই জায়গায় থাকতে পারাটা বিশেষ কিছু। শেষবার আমি এখানে এসেছিলাম ঘোষণা করতে যে, আমি পিএসজিতেই থাকছি। আর এখন ক্লাবের সর্বোচ্চ গোলদাতা হয়ে এখানে আসাটা গর্বের। পিএসজির খেলোয়াড় হতে পারা অনেক বড় ব্যাপার। ফ্রান্সের সবচেয়ে বড় ক্লাবের হয়ে এবং এর ঐতিহাসিক জার্সি পরে খেলাই অনেক সম্মানের।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর