৩ জুন, ২০২৩ ২০:৪০

সাফের ৩০ জনের দল, বাদ পড়লেন যারা

অনলাইন ডেস্ক

সাফের ৩০ জনের দল, বাদ পড়লেন যারা

সাফ চ্যাম্পিয়নশিপের ৩৫ জনের প্রাথমিক দল থেকে এবার ৩০ জনকে বেছে নিলেন কোচ হাভিয়ের কাবরেরা। তাদের ক্যাম্পে ডেকেছেন। যদিও ২৭ জনকে বেছে নেওয়ার কথা ছিল তার। 

তবে প্রাথমিক দল থেকে বাদ পড়েছেন, ইয়াসিন আরাফাত, মেহেদী হাসান রয়েল ও হেমন্ত ভিনসেন্ট বিশ্বাসসহ পাঁচ জন। 

খেলোয়াড়রা উঠবেন হোটেল রিজেন্সি অ্যান্ড রিসোর্টে। বসুন্ধরা কিংস অ্যারেনায় চলবে তাদের প্রস্তুতি।  

আগামী ২১ জুন ভারতের বেঙ্গালুরুতে শুরু হবে সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ। আগামী ১৫ জুন কম্বোডিয়ায় গিয়ে তাদের বিপক্ষে ফিফা উইন্ডোতে একটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ওই ম্যাচ শেষ করে নমপেন থেকে বেঙ্গালুরু যাবে দল। 

 প্রাথমিক দল থেকে ঝরে গেছেন শেখ রাসেল ক্রীড়া চক্রের মিডফিল্ডার হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, আবাহনীর ফরোয়ার্ড মেহেদি হাসান রয়েল, বসুন্ধরা কিংসের ডিফেন্ডার ইয়াসিন আরাফাত ও  শেখ জামালের মিডফিল্ডার আবু সাইদ। 

প্রাথমিক দল: আনিসুর রহমান জিকো, তপু বর্মন, বিশ্বনাথ ঘোষ, রিমন হোসেন, টুটুল হোসেন বাদশা, কাজী তারিক রায়হান, সোহেল রানা, মাশুক মিয়া জনি, রাকিব হোসেন, সুমন রেজা, শেখ মোরসালিন, শহিদুল আলম সোহেল, ফয়সাল আহমেদ ফাহিম, রহমত মিয়া, সোহেল রানা, এলিটা কিংসলে, আলমগীর মোল্লা, মোহাম্মদ হৃদয়, জামাল ভূঁইয়া, মোহাম্মদ ইব্রাহিম, শাহরিয়ার ইমন, সাজ্জাদ হোসেন, মেহেদী হাসান, রবিউল হাসান, ইসা ফয়সাল, মেহেদী হাসান শ্রাবণ, আমিনুর রহমান সজীব, মিতুল মার্মা, মজিবুর রহমান জনি ও রফিকুল ইসলাম।


বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর