৪ জুন, ২০২৩ ১৫:২২

রিয়াল ছেড়ে কোথায় যাচ্ছেন আসেন্সিও?

অনলাইন ডেস্ক

রিয়াল ছেড়ে কোথায় যাচ্ছেন আসেন্সিও?

বলা যায়, সবকিছু একরকম নিশ্চিতই ছিল। বাকি যা একটু কিন্তু ছিল, তাও শেষ হয়ে গেল এবার। রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হলো, সান্তিয়াগো বের্নাবেউ ছেড়ে চলে যাচ্ছেন মার্কো আসেন্সিও।

মাদ্রিদের ক্লাবটির ওয়েবসাইটে শনিবার (৩ জুন) দেওয়া বিবৃতিতে, গত সাত মৌসুমে দলের প্রতি অবদান ও নিবেদনের জন্য আসেন্সিওকে ধন্যবাদ জানানো হয়েছে। বিবৃতিতে বলা হয়- তিনি ২০ বছর বয়সে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন এবং সেই থেকে দলের অংশ হয়ে দারুণ সফল এক অধ্যায় কাটিয়েছেন, গড়েছেন ইতিহাস।

২০১৪ সালে মায়োর্কা থেকে বের্নাবেউয়ে পাড়ি জমান আসেন্সিও। পরের দুই মৌসুম অন্যত্র ধারে কাটানোর পর রিয়ালের মূল দলের পরিকল্পনায় যোগ হন এই অ্যাটাকিং মিডফিল্ডার।

ধারাবাহিকভাবে কখনোই অবশ্য শুরুর একাদশে নিয়মিত হতে পারেননি আসেন্সিও, তবে রিয়ালের অনেক সাফল্যে দারুণ অবদান আছে তার। এই সময়ে ক্লাবটির হয়ে মোট ১৭টি শিরোপা জিতেছেন তিনি; তিনটি করে চ্যাম্পিয়ন্স লিগ, উয়েফা সুপার কাপ, লা লিগা ও স্প্যানিশ সুপার কাপ এবং একটি কোপা দেল রে।২৭ বছর বয়সী আসেন্সিওর ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা জানিয়েছে রিয়াল।

ক্লাব কর্তৃপক্ষ জানায়, মাদ্রিদিস্তাস (রিয়ালের সমর্থক গোষ্ঠী) হিসেবে আমরা কখনও তার ক্যারিয়ার এবং এখানে পুরো সময়ে তার ক্লাবের প্রতি যে নিবেদন ছিল, তা ভুলব না। রিয়াল মাদ্রিদ তার বাড়ি এবং সবসময় তাই থাকবে। আমরা তার ও তার পরিবারের এবং তার ভবিষ্যৎ ক্যারিয়ারের জন্য শুভকামনা জানাই।

এতদিনের ঠিকানা ছেড়ে কোথায় যাচ্ছেন আসেন্সিও, তা অবশ্য জানা যায়নি। তবে বিভিন্ন গণমাধ্যমের খবর, পিএসজিতে যোগ দেওয়ার জোর সম্ভাবনা আছে তার।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর