৯ জুন, ২০২৩ ১৭:৪৬

সাফের চূড়ান্ত দলে নেই কিংসলে

অনলাইন ডেস্ক

সাফের চূড়ান্ত দলে নেই কিংসলে

এবারও হতাশ হয়েই ফিরতে হলো নাইজিরিয়ান থেকে বাংলাদেশি বনে যাওয়া এলিটা কিংসলেকে। সাফের ৩০ জনের দলে রাখলেও চূড়ান্ত ঘোষণায় তাকে বাদ দেওয়া হয়েছে। 

কম্বোডিয়া সফর ও সাফ চ্যাম্পিয়নশিপের জন্য চূড়ান্ত দলে ৩৩ বছর বয়সীকে জায়গা দেননি কোচ হাভিয়ের কাবরেরা।

আজ শুক্রবার ২৩ জনের চূড়ান্ত দল ঘোষণা করেছেন কাবরেরা। এই দলে কিংসলেসহ রিমন হোসেন, টুটুল হোসেন বাদশা, মাশুক মিয়া জনি, শাহরিয়ার ইমন, সাজ্জাদ হোসেন ও মেহেদী হাসান শ্রাবণ জায়গা পাননি।

 

বাদ পড়াদের কোচ অযোগ্য না বললেও তার দাবি তিনি যোগ্যদের নিয়েই দল গুছিয়েছেন। তার ভাষায়, ‘সাজ্জাদ, এলিটা কিংসলে নেই…..একই কারণ, আবারও বলছি কঠিন প্রতিযোগিতা, এটা পরিসংখ্যানের বিষয় নয়। যাদের ক্যাপাসিটি, কোয়ালিটি আছে, তাদেরকে বেছে নিয়েছি। আমি বিশ্বাস করি, সুমন পারবে…যাদের বেছে নিয়েছি, দলের প্রয়োজন মেটাতে পারে।’


প্রাথমিক দল: আনিসুর রহমান জিকো, শহিদুল আলম সোহেল, মিতুল মার্মা, তপু বর্মন, বিশ্বনাথ ঘোষ, কাজী তারিক রায়হান, রহমত মিয়া, আলমগীর মোল্লা, মেহেদী হাসান, ইসা ফয়সাল, মোহাম্মদ হৃদয়, সোহেল রানা, শেখ মোরসালিন, জামাল ভূঁইয়া, মজিবুর রহমান জনি, সোহেল রানা, রবিউল হাসান, ফয়সাল আহমেদ ফাহিম, মোহাম্মদ ইব্রাহিম, আমিনুর রহমান সজীব, রাকিব হোসেন, সুমন রেজা ও রফিকুল ইসলাম।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর