শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

কনডেমড সেলে থেকেও আলোচনায় নূর হোসেন

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ থেকে

কনডেমড সেলে থেকেও আলোচনায় নূর হোসেন

বহুল আলোচিত সাত খুন মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি সাবেক কাউন্সিলর নূর হোসেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আলোচনায় আছেন। এই নির্বাচনে তার ভাই ও ভাতিজা পৃথক ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী। নূর হোসেন নির্বাচনী মাঠে সশরীরে উপস্থিত না থাকলেও জেলে বসেই কলকাঠি নাড়ছেন। অভিযোগ রয়েছে, ভোটার ও তার ভাই-ভাতিজার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মোবাইলে কথা, হুমকি-ধমকিও দিচ্ছেন নূর হোসেন। সম্প্রতি কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এ নূর হোসেনের কনডেমড সেল থেকে তার ব্যবহৃত একটি মুঠোফোন উদ্ধার করে কারা কর্তৃপক্ষ।

১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। এর মধ্যে ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছেন নূর হোসেনের ভাতিজা শাহজালাল বাদল (ঠেলাগাড়ি)। আর ৪ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছেন নূর হোসেনের ছোট ভাই নূর উদ্দিন মিয়া (ঠেলাগাড়ি)। এই দুটি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের অভিযোগ, নূর হোসেন কাউন্সিলর থাকাকালে সিদ্ধিরগঞ্জে অপরাধীদের রাজত্ব কায়েম করেছিলেন। এখন জেল থেকে ফোন দিয়ে ভাই ও ভাতিজার পক্ষে কাজ করতে বয়োজ্যেষ্ঠদের নির্দেশনা দিচ্ছেন। এমন দাগি সন্ত্রাসীর ফোন পেয়ে কাউন্সিলর ও ভোটাররা উদ্বিগ্ন। তাদের সবার মধ্যে এক ধরনের আতঙ্ক কাজ করছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন নূর হোসেন। ২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজনকে অপহরণের পর হত্যার দায়ে অভিযুক্ত হন তিনি।  পরে গ্রেফতার ও বিচারের রায়ে তাকে মৃত্যুদন্ড দেয় আদালত। বর্তমানে তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার-২ এর কনডেমড সেলে আছেন। তার ভাই ও ভাতিজাও কয়েকটি মামলার আসামি।

 

সর্বশেষ খবর