শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০১৯ ১০:০২

খুলনার দ্বিতীয় জয়

ক্রীড়া প্রতিবেদক

খুলনার দ্বিতীয় জয়

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার খুলনা টাইটানস এবং সিলেট সিক্সার্সের পক্ষে শীর্ষ চারে থাকা বেশ কঠিন হয়ে গেছে। খুলনা টাইটানস ২১ রানে জিতেছে গতকাল। দ্বিতীয় এ জয়ে ৪ পয়েন্ট সংগ্রহ করে ছয়ে উঠল তারা। সমান পয়েন্ট নিয়ে এক ধাপ নেমে তলানিতে অবস্থান করছে সিলেট সিক্সার্স। টস জিতে মাহমুদুল্লাহদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান সিলেটের অধিনায়ক সোহাইল তানভীর। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭০ রান সংগ্রহ করে খুলনা টাইটানস। দলের পক্ষে সর্বোচ্চ ৪৮ রান করেন ব্রেন্ডন টেইলর। এছাড়াও ডেভিড উইসে ৩৮, জুনায়েদ সিদ্দিক ৩৩ এবং নাজমুল হোসেন শান্ত ১৭ রান সংগ্রহ করেন। বাকিদের কেউই দুই অঙ্কের রান সংগ্রহ করতে পারেননি। সিলেটের পক্ষে ৪ উইকেট শিকার করেন অলক কাপালি। এ ছাড়াও ২টি করে উইকেট শিকার করেন তাসকিন আহমেদ এবং মোহাম্মদ নওয়াজ। 

জবাব দিতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১৪৯ রান সংগ্রহ করে সিলেট সিক্সার্স। দলের পক্ষে সর্বোচ্চ ৫৪ রান করেন মোহাম্মদ নওয়াজ। এ ছাড়াও আফিফ হোসেন ২৯, নিকোলাস পুরান ২৮, সাব্বির ১৩ এবং অলক কাপালি ১১ রান সংগ্রহ করেন। তবে কাঙ্ক্ষিত গন্তব্যে পৌঁছতে পারেনি সিলেট সিক্সার্স। খুলনার পক্ষে সর্বোচ্চ ৩টি উইকেট শিকার করেন তাইজুল ইসলাম।

এ ছাড়াও ১টি করে উইকেট শিকার করেন সুবাশিষ রয়, জুনায়েদ খান, ইয়াসির শাহ এবং ডেভিড উইসে। ম্যাচসেরার পুরস্কার জিতেন ডেভিড উইসে। এ জয়ের পরও খুলনা শীর্ষ চারে খেলা অসম্ভবই বলা যায়।

বিডি-প্রতিদিন/২৪ জানুয়ারি, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য