২৬ জুন, ২০২২ ২০:৫৬

রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাবের সভাপতি ফুয়াদ, সম্পাদক তামিম

রাবি প্রতিনিধি

রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাবের সভাপতি ফুয়াদ, সম্পাদক তামিম

সভাপতি ফুয়াদ পাবলো এবং সাধারণ সম্পাদক তামিম আল নূর

রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাবের দ্বিতীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফুয়াদ পাবলো সভাপতি এবং তামিম আল নূরকে সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

রবিবার বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার কাউন্সেলিং ও ডেভেলপমেন্ট সেন্টারের (সিসিডিসি) কনফারেন্স কক্ষে বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন– সহসভাপতি ফরহাদ হোসেন, শাহিনুর খালিদ, জাহাঙ্গীর আলম আকন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজ মামুন, ফাতিন নাওয়াল নিহালম, সাংগঠনিক সম্পাদক নেওয়াজ শরীফ, অর্থ সম্পাদক সুমাইয়া আক্তার, দপ্তর সম্পাদক মনিষা আক্তার মিম, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রকাশনা সম্পাদক রাকিবুল ইসলাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইমন চাকমা, পরিকল্পনা সম্পাদক সেঁজুতি মালিক, গবেষণা সম্পাদক আফসানা হাসান, প্রশিক্ষণ সম্পাদক রিফা আকন্দ।

সাবেক সভাপতি হিয়া মুবাশ্বিরার সঞ্চালনায় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক আবুল কাশেম, সহকারী প্রক্টর এএনএম ফয়সাল আহমেদ।

এডুকেশন, ইনোভেশন ও রিসার্চ এই তিন মূলমন্ত্রে ২০১৯ সালে শিক্ষা বিষয়ে দেশের প্রথম স্বতন্ত্র ক্লাব রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাব যাত্রা শুরু করে।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর