শিরোনাম
প্রকাশ : ২৫ ডিসেম্বর, ২০২০ ১৮:২৪
প্রিন্ট করুন printer

উন্নয়ন প্রকল্পে দুর্নীতি সহ্য করা হবে না : পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক

উন্নয়ন প্রকল্পে দুর্নীতি সহ্য করা হবে না : পরিকল্পনামন্ত্রী
এম এ মান্নান

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্যোন্নয়নে বর্তমান সরকার কাজ করছে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার আগে দেশের অসহায় হতদরিদ্র মানুষের জন্য অগ্রাধিকার দিয়ে উন্নয়ন প্রকল্প অনুমোদন করে কাজের নির্দেশনা দেন আমাদের। আমরা তারই নির্দেশে কাজ করছি।

শুক্রবার বিকাল ৩টায় পরিকল্পনামন্ত্রী তার নির্বাচনী এলাকা সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের গুংগিরগাঁও গ্রামে সরকারি খাস ভূমিতে নির্মাণাধীন ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান প্রকল্পের কাজ পরিদর্শনকালে স্থানীয় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

পরিকল্পনামন্ত্রী বলেন, অসহায় গৃহহীন ও ভূমিদের উন্নয়ন প্রকল্পে আমরা কোনো ধরনের অনিয়ম ও দুর্নীতি সহ্য করব না। যদি কেউ এসব কাজে অনিয়ম কিংবা দুর্নীতি করবেন, তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, গ্রামীণ মানুষের জীবনমান উন্নয়নে বর্তমান সরকার বিদ্যুৎ, বিশুদ্ধ পানি, স্যানিটেশন, রাস্তাঘাটসহ নানামুখী উন্নয়ন কাজ করে যাচ্ছে। সরকারের ধারাবাহিক উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে শেখ হাসিনা সরকারের পাশে থাকার জন্য তিনি সবাইকে আহ্বান জানান।

এসময় জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান, দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধুসূদন ধর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাত হোসেন, উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর