শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৫৪
প্রিন্ট করুন printer

বিশ্বনাথে ছিনতাই মামলার আসামি গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথে ছিনতাই মামলার আসামি গ্রেফতার
আবদুল আহাদ

সিলেটের বিশ্বনাথে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর ৩ লাখ টাকা ও ফোনসেট ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলায় আবদুল আহাদ (৫০) নামে এক আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার অলংকারী ইউনিয়নের পনাউল্লাহ বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গোমরাগুল গ্রামের আবদুল হান্নানের ছেলে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় লাল দেব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছিনতাই মামলার আসামি আবদুল আহাদকে গ্রেফতার করা হয়।

এর আগে, গত ১১ ফেব্রুয়ারি রাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাজাগঞ্জ বাজারের আরিফ টেলিকমের সত্ত্বাধিকারী আরিফ আহমদ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে নিজ গ্রাম গোবিন্দনগরে (বিলপার) ছিনতাইয়ের শিকার হন। ছিনতাইকারীরা তাকে অস্ত্রের মুখে জিম্মি করে তার সাথে থাকা নগদ ৩ লাখ টাকা ও ৬টি ফোন সেট ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ওই রাতেই দ্বীপবন্ধ (বিলপার) গ্রামের মৃত মমশর আলীর ছেলে বারিক মিয়া ও গোবিন্দনগর (বিলপার) গ্রামের মৃত আবদুর রজাক গেদা মিয়ার ছেলে আবদুর রবের নামোল্লেখ করে আরও দুইজনকে অজ্ঞাত আসামি রেখে থানায় মামলা দায়ের করেন ব্যবসায়ী আরিফ আহমদ। মামলার প্রেক্ষিতে পুলিশ ইতোমধ্যে আবদুর রব ও দ্বীপবন্ধ (বিলপার) গ্রামের মন্তাজ আলীর ছেলে দুদু মিয়াকে গ্রেফতার করেছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর