১৮ এপ্রিল, ২০১৯ ১৮:৫০

চট্টগ্রামে বখাটের ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে বখাটের ছুরিকাঘাতে যুবক খুন

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার হিলভিউ আবাসিক এলাকার হামজারবাগ ব্যাংক কলোনির সামনে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এই হত্যাকাণ্ড ঘটেছে। নিহতের নাম শাহাদাত হোসেন মৃধা (২২)। তিনি ওই এলাকার আব্দুল হালিম মৃধার ছেলে। তিনি পেশায় গাড়িচালক বলে জানিয়েছেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ওসি জানান, শাহাদাতের সঙ্গে আরেক যুবকের কথা কাটাকাটি হয়েছিল। এর একপর্যায়ে শাহাদাতকে ছুরিকাঘাত করে ওই যুবক পালিয়ে যায়। স্থানীয়রা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। দুপুর দেড়টার দিকে হাসপাতালে পৌঁছার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

জানা গেছে, নিহত শাহাদাত চট্টগ্রাম বন বিভাগের এক কর্মকর্তার ব্যক্তিগত গাড়ি চালান। পাশাপাশি তিনি গাড়ি চালানোরও প্রশিক্ষণ দেন। বিবাহিত শাহাদাতের বাবার হামজারবাগ এলাকায় একটি লেপ-তোষকের দোকান আছে। তার মা চাকরিজীবী। 

এদিকে শাহাদাতের বোন হাফিজা আক্তার জানান, দুপুর সাড়ে ১২টার দিকে শাহাদাত বাসায় যান। কিছুক্ষণ পর আবার বেরিয়ে যান। ১টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাফিজা দেখেন- তার ভাই রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে আছে। ঘটনাস্থলে জড়ো হওয়া লোকজনের কাছে হাফিজা জানতে পারেন- ফরহাদ নামে স্থানীয় এক বখাটে তার ভাই শাহাদাতকে ছুরিকাঘাত করেছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর