শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২১ ২১:৪৬
প্রিন্ট করুন printer

চসিক নির্বাচন

‘ম‌ডেল টাউন ও বি‌শেষ অর্থ‌নৈ‌তিক অঞ্চল‌ হ‌বে প‌তেঙ্গা হা‌লিশহর’

সাইদুল ইসলাম, চট্টগ্রাম

‘ম‌ডেল টাউন ও বি‌শেষ অর্থ‌নৈ‌তিক অঞ্চল‌ হ‌বে প‌তেঙ্গা হা‌লিশহর’

চট্টগ্রামের প‌তেঙ্গা হা‌লিশহর ম‌ডেল টাউন ও বি‌শেষ অর্থ‌নৈ‌তিক অঞ্চল‌ হ‌বে জানিয়ে গণসংযোগে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, বেড়িবাঁধ কাম আউটার রিং রোড নির্মাণ ক‌রে এ সমস‌্যা‌কে অপার সম্ভাবনায় প‌রিণত ক‌রে‌ছে। প‌তেঙ্গা সি বীচের আধু‌নিকায়ন, বিস্তীর্ণ খোলা জায়গা‌কে প‌রি‌ক‌ল্পিত ছ‌কে আন্তর্জা‌তিক মা‌নের আবা‌সিক হো‌টেল, পার্ক, খেলার  মাঠ, কালচারাল কম‌প্লেক্স এবং স্কুল, ক‌লেজ, বিশ্ব‌বিদ‌্যালয়, হাসপাতাল, শ‌পিংমল সমৃদ্ধ আবা‌সিক এলাকা গ‌ড়ার মধ‌্য দি‌য়ে প‌তেঙ্গা হা‌লিশহর‌কে পর্যটন ও শিল্প‌ভি‌ত্তিক আধু‌নিক ম‌ডেল টাউন হি‌সে‌বে গ‌ড়ে তোলার সম্ভাবনা জা‌গি‌য়ে তু‌লে‌ছেন জা‌তির জন‌কের কন‌্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, বি‌পি‌সি, ইস্টার্ণ রিফাইনারী, খাদ‌্যগুদাম, বিমানবন্দর, বিমান ঘা‌টি, নৌ ঘা‌টি, কেই‌পি‌জেড, সিই‌পি‌জেড এর মত সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, সংস্থা ও স্থাপনা থাকায় যান বাহ‌নের চাপ অত‌্যধিক। চলমান এ‌লি‌ভে‌টেড এক্স‌প্রেসও‌য়ে এবং দ‌ক্ষিণ এ‌শিয়ায় দৃষ্টান্ত স্থাপন ক‌রে নির্মাণাধীন কর্ণফুলী টা‌নে‌লের কাজ সম্পন্ন হ‌য়ে গে‌লে অ‌নেকটাই যানজটমুক্ত হ‌বে পু‌রো চট্টগ্রাম।

শুক্রবার নগরীর উত্তর ও দ‌ক্ষিণ প‌তেঙ্গাসহ দ‌ক্ষিণ হা‌লিশহর ওয়া‌র্ডের জনসাধারণকে সালাম ও শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে গণসংযোগকালে আওয়ামী লীগ ম‌নোনীত চ‌সিক মেয়র পদপ্রার্থী বীর মু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব মো. রেজাউল ক‌রিম চৌধুরী এসব কথা বলেন। 

রেজাউল করিমের সঙ্গে গণসং‌যোগকা‌লে উপ‌স্থিত ছি‌লেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আ জ ম না‌ছির উ‌দ্দিন, প্রচার সম্পাদক শ‌ফিকুল ইসলাম ফারুক, কেন্দ্রীয় যুবলী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক ব‌দিউল আলম, কাউন্সিলর প্রার্থী জিয়াউল হক সুমনমহ মহানগর, থানা, ওয়ার্ড ও ইউ‌নিট আওয়ামী লীগসহ অঙ্গ সহ‌যোগী সংগঠ‌নের অসংখ‌্য নেতাকর্মী গণসং‌যোগে অংশ নি‌য়ে নৌকা প্রতী‌কে ভোট প্রার্থনা ক‌রেন।

মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী আরো বলেন, প‌তেঙ্গা হা‌লিশহ‌রের মানুষ‌কে শহ‌রের অন‌্য প্রা‌ন্তে যে‌তে আর আ‌গের মত বেগ পে‌তে হ‌বে না। আ‌মি য‌দি মেয়র নির্বা‌চিত হই, নিরাপদ প‌রি‌বেশ বজায় রাখ‌তে শিল্প পু‌লিশ ও পর্যটন পু‌লিশ‌কে আধু‌নিক সরঞ্জামে স‌জ্জিত করে বি‌শেষ নিরাপত্তা বল‌য় তৈরি ক‌রে প‌তেঙ্গা হা‌লিশহর‌কে নিরাপদ এলাকা হি‌সে‌বে গ‌ড়ে তোলা হবে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর