শিরোনাম
প্রকাশ : ১৩ জুলাই, ২০২১ ১৬:৫৭
প্রিন্ট করুন printer

গুঁড়ো মরিচে রুখে দিল ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

গুঁড়ো মরিচে রুখে দিল ধর্ষণ
প্রতীকী ছবি
Google News

ব্লাকমেইল করে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করে জাহাঙ্গীর আলম নামে এক যুবক। পরে অভিন্ন কায়দায় একাধিক বার ধর্ষণের চেষ্টা চালালেও প্রত্যেক বার ধর্ষক জাহাঙ্গীরের মুখে মরিচ গুঁড়ো মেরে রক্ষা পান ওই ছাত্রী। উপায় না পেয়ে ওই ছাত্রীর পরিবার ‘৯৯৯’ নম্বরে অভিযোগ করে। 

অভিযোগ পেয়েই পুলিশ গ্রেফতার করে ধর্ষক জাহাঙ্গীরকে। সোমবার রাতে নগরীর ডবলমুরিং থানাধীন সিডিএ আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া জাহাঙ্গীর কুমিল্লা জেলার চান্দিনা থানার মহনপুর গ্রামের মো. ওয়াহিদের ছেলে।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, ‘ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাবা ফল ব্যবসায়ী এবং মা গার্মেন্টস কর্মী। তার বাবা-মার অনুপস্থিতিতে জাহাঙ্গীর ঘরে এসে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় চিৎকার করলে ভিকটিমের ছবি নগ্নভাবে এডিট করে দেখায়। এসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই শিশুকে ধর্ষণ করে। ছাত্রী ভয়ে এ ঘটনা কাউকে জানায়নি। কিছু দিন পর জাহাঙ্গীর আবার বাসায় আসলে ওই ছাত্রীর তার মুখে মরিচের গুঁড়ো মেরে নিজেকে রক্ষা করে। পরে আরো একাধিকবার মরিচের গুঁড়ো মেরে নিজেকে রক্ষা করে। মরিচের গুঁড়ার ভয়ে কাছে ঘেঁষতে না পারায় জাহাঙ্গীর অন্যভাবে শিশুটিকে ঘায়েল করার চেষ্টা করে। তখন পরিবারকে জানালে রবিবার রাতে ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ জানালে তাকে গ্রেফতার করা হয়।  

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর