শিরোনাম
৪ ডিসেম্বর, ২০২৩ ২২:২২

চট্টগ্রামে ৫ নেতাকর্মীকে গ্রেফতারের অভিযোগ বিএনপির

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ৫ নেতাকর্মীকে গ্রেফতারের অভিযোগ বিএনপির

চট্টগ্রামে বিএনপির ডাকা অবরোধের ২য় দিনে ৫ নেতাকর্মীকে গ্রেফতার করার অভিযোগ করেছে বিএনপি। এদিন নগরী ও জেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করে সড়ক অবরোধ করেছে নেতাকর্মীরা। এছাড়াও আনোয়ারা বাঁশখালী সড়কের কালাবিবির দীঘি এলাকায় গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করেছে অবরোধকারী। 

সোমবার নগর বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত ইদ্রিস আলী এসব তথ্য জানান।

তিনি বলেন, রবিবার অবরোধের সমর্থনে মিছিল করার দায়ে সীতাকুণ্ড উপজেলা ছাত্রদলের আহবায়ক কাজী সেলিম উদ্দিনকে না পেয়ে তার ছোট ভাই কাজী নাজিম উদ্দিনকে গ্রেপ্তার করেছে সীতাকুণ্ড পুলিশ। গভীর রাতে বাসায় অভিযান চালিয়ে তার বৃদ্ধ পিতা ও পরিবারের সদস্যদের সঙ্গে দুর্ব্যবহার করার হয়ে বলে দাবি করেছেন তিনি। এছাড়া পাথরঘাটা ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবুল কালাম, চান্দগাঁও ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতা জসিম উদ্দিন, মোক্তার হোসেন, পটিয়া উপজেলা ছাত্রদল নেতা রবিউল হাসান আদরকে গ্রেফতার করেছে পুলিশ।

তথ্যানুযায়ী, অবরোধের সমর্থনে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, সরওয়ার আলমগীর, কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বে ঢাকা ট্রাঙ্ক রোড়ের ভাটিয়ারী এলাকা, কর্ণফুলী উপজেলা বিএনপির আহ্বায়ক এস এম মামুন মিয়ার নেতৃত্বে কর্ণফুলী ক্রসিং এলাকায়, বোয়ালখালী উপজেলা বিএনপির আহবায়ক হাজী মো. ইসহাক চৌধুরীর নেতৃত্বে শাকপুরা এলাকায়, মহানগর যুবদলের সি. যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন, যুগ্ম সম্পাদক দীপঙ্কর ভট্টাচার্য ও সেলিম উদ্দিন রাসেলের নেতৃত্বে আরাকান সড়কের সিএন্ডবি এলাকায় অবরোধের সমর্থনে মিছিল করেছে। এছাড়া দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মনজুর আলম তালুকদার ও সদস্য সচিব জমির উদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বে পটিয়া শান্তির হাট, দক্ষিণ জেলা বিএনপির সদস্য মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে আনোয়ারা বাঁশখালী সড়কে বিক্ষোভ ও মশাল মিছিল, দক্ষিণ জেলা ছাত্রদলের আহ্বায়ক রবিউল হোসেন রবি ও যুগ্ম আহ্বায়ক আরেফিন রিয়াদের নেতৃত্বে বোয়ালখালী, জেলা ছাত্রদলের সদস্য সচিব কামরুদ্দিন সবুজের নেতৃতে কর্ণফুলী ক্রসিং এলাকায়, যুগ্ম আহ্বায়ক নূর শাহেদ খাঁন রিপনের নেতৃত্বে আনোয়ারা সিইউএফএল সড়কে মশাল মিছিল ও সড়ক অবরোধ করেছে নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর