শিরোনাম
৩০ ডিসেম্বর, ২০২৩ ২২:০০

নির্বাচনের পর আরও বড় ধরনের ষড়যন্ত্র হতে পারে: আ.জ.ম. নাছির

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

নির্বাচনের পর আরও বড় ধরনের ষড়যন্ত্র হতে পারে: আ.জ.ম. নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ভোটারদের অংশগ্রহণমূলক করার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিছু কৌশলগত অবস্থান নিয়েছেন। এটা তিনি জাতীয় স্বার্থের প্রয়োজনে করেছেন। কারণ জাতীয় দ্বাদশ নির্বাচন আমাদের জন্য একটি কঠিন চ্যালেঞ্জ। এই নির্বাচনকে কোনো অপশক্তি যাতে প্রশ্নবিদ্ধ করতে না পারে সেই জন্য ভোটারদের ভোটকেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য একটি অনুকূল পরিবেশ রচনা করা এবং তাদেরকে দেশপ্রেম সুলভ জাতীয় চেতনায় প্রাণিত করার সময় এসেছে। নির্বাচনের পর আরো বড় ধরনের ষড়যন্ত্র হতে পারে। এই ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের প্রস্তুতি নিতে হবে। 

শনিবার চট্টগ্রাম-১০ আসনে আওয়ামী লীগ প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর প্রধান নির্বাচনী কার্যালয়ে নগর আওয়ামী লীগের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম-১০ আসন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব শফিকুল ইসলাম ফারুকের পরিচালনায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের মাহতাব উদ্দীন চৌধুরী, জাতীয় পরিষদের সদস্য নঈম উদ্দিন চৌধুরী, এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, বদিউল আলম ও প্রার্থী মহিউদ্দীন বাচ্চু।

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর