২২ এপ্রিল, ২০২৪ ১৭:৪৮

চট্টগ্রামে সাংবাদিকের ওপর হামলা, সাতজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে সাংবাদিকের ওপর হামলা, সাতজন গ্রেফতার

চট্টগ্রামে দুই গ্রুপের সংঘর্ষের ভিডিও ধারণ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল টোয়েন্টি ফোরের স্টাফ ক্যামেরাপারসন সেলিম উল্লাহ। রবিবার রাতে নগরীর মনসুরাবাদ ডিবি অফিসের পাশে ঘটনাটি ঘটে। স্থানীয় যুবলীগ নেতা সাদ্দাম হোসেনের অনুসারীদের সাথে প্রতিপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে।

হামলার শিকার সেলিম উল্লাহ বলেন, সঘর্ষের ভিডিও ধারণ করার সময় সাদ্দাম হোসেন ও তার অনুসারীরা হামলা চালায়। এসময় মারতে মারতে তাকে একটি খালি জায়গায় নিয়ে যায়। সেখানে মারধর ও অকথ্য ভাষায় গালাগালির একপর্যায়ে সেলিমকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা চালানো হয়। পরে স্থানীয় এগিয়ে আসলে তারা চলে যায়। সন্ত্রাসীরা তার ভিডিও ধারণ করা মোবাইলটি ভেঙে ফেলে।

জানা যায়, হামলার শিকার সাংবাদিক সেলিম উল্লাহকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এতে তার চোখে এবং পায়ের লিগামেন্টে আঘাত লেগেছে। হামলার ঘটনায় ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

ডবলমুরিং থানার ওসি ফজলুল কাদের পাটোয়ারী বলেন, মামলার পরপরই আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হয়েছে। রাতেই ঘটনার সাথে সম্পৃক্ত সাতজনকে গ্রেফতার করা হয়। তবে মূলহোতা সাদ্দাম হোসেন পলাতক। পলাতক অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। সবাইকেই আইনের আওতায় আনা হবে। ঘটনাটি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর