Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ২৬ মে, ২০১৯ ১৯:৩৫

'সরকার বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চায়'

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

'সরকার বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চায়'

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, ''বাংলাদেশের মানুষ সুখী ও সমৃদ্ধ দেশে বাস করছে। দেশের মানুষের জীবন উন্নত হয়েছে। আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চায়।”

সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভুলতা স্কুল এন্ড কলেজ মাঠে ভুলতা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার উল্লেখ করে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী আরও বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ২০৪১ সালের আগেই উন্নত দেশে পরিণত হবে। তবে উন্নত দেশে যেতে হলে দেশে বেশ কিছু মেঘা প্রকল্প বাস্তবায়ন করতে হবে। সে লক্ষ্যেই দেশে একের পর এক মেঘা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। এর মধ্যে ভুলতা ফ্লাইওভারও একটি মেঘা প্রকল্প।

ভুলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বাবুল ভুঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মানজারী আলম টুটুল, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মকবুল হোসেন, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফুল হক ভুঁইয়া, ভুলতা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু দাউদ মোল্লা, উপজেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক শিলা রানী পাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদারসহ অনেকে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 


আপনার মন্তব্য