শিরোনাম
প্রকাশ : ২ এপ্রিল, ২০২০ ২২:২৫

৩ হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী দিলেন ইশরাক

নিজস্ব প্রতিবেদক

৩ হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী দিলেন ইশরাক
ত্রাণসামগ্রী বিতরণ করছেন ইশরাক হোসেন, পাশে মহানগর বিএনপি নেতা নবিউল্লাহ নবী।

প্রাণঘাতি করোনায় নাকাল হওয়া দুস্থ এবং অসহায় ৩ হাজার পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দিয়েছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। 

বৃহস্পতিবার বিকালে রাজধানীর টিপু সুলতান রোড এলাকায় ঘুরে ঘুরে সেখানকার অসহায় প্রায় ১২০০ পরিবারের হাতে তুলে দেন প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রীসমূহ। 

প্রত্যেকের হাতে কমপক্ষে ৫ থেকে ৭ দিনের খাবার সামগ্রী দেয়া হচ্ছে বলে জানানো হয় তার ভেরিফায়েড ফেসবুক পেজের মাধ্যমে। 

এসময় তার ফেসবুক পেজ এই কার্যক্রমের বেশ কিছু ছবিও শেয়ার করেন তিনি। সেখানে দেখা যায় প্রথমে ঢাকা দক্ষিণ সিটির ৩৮নং ওর্য়াড এলাকায় ত্রাণ বিতরণ করেন তিনি। এরপর ত্রাণ দেন রাজধানীর বলধা র্গাডেন এলাকায় সুইপার কলোনীতে। এসময় ওই এলাকার বিএনপির সভাপতি লিয়াকত আলিকে সঙ্গে নিয়ে কলোনির প্রায় ৬৫০ পরিবারের হাতে তুলে দেন প্রয়োজনীয় সামগ্রী। 

এরপর মহানগর বিএনপি নেতা নবিউল্লাহ নবীকে সঙ্গে নিয়ে যাত্রাবাড়ি এলাকায় অন্তত দেড় হাজার দুস্থ পরিবাবের হাতে তুলে দেন প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী।

নগরীর প্রত্যেকটা ওয়ার্ডের দুস্থদের জন্য পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকার ঘোষণা অনুযায়ী থাকবে বলেও উল্লেখ করেন ইশরাক হোসেন। 

বিতরণ করা ত্রাণের মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল, আলু, মুড়ি, টোস্ট বিস্কুট, সাবান, স্যাভলন, মাস্ক ওবং হ্যান্ডগ্লাভস ইত্যাদি। আর এ ব্যবস্থাপনা চলছে তার বাবা ঢাকার সাবেক মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকা স্মৃতি সংসদের উদ্যোগে।

যতদিন পর্যন্ত না স্বাভাবিক অবস্থা ফিরে আসে ততদিন তার এ কার্যক্রম অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি নগরবাসীকে করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরও সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন। 

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য