শিরোনাম
৩ জুলাই, ২০২১ ১৩:৪৬

সাভার ও আশুলিয়ায় মোবাইল কোর্ট পরিচালনা, মামলা ও জরিমানা

সাভার প্রতিনিধি

সাভার ও আশুলিয়ায় মোবাইল কোর্ট পরিচালনা, মামলা ও জরিমানা

করোনাভাইরাসের সংক্রমণ রুখতে সারাদেশে সর্বাত্মক লকডাউনের তৃতীয় দিনে শনিবার (৩ জুলাই) সাভার ও  আশুলিয়ায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। সাভার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কঠোরভাবে মোবাইল কোর্ট পরিচালনা করে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিগত গাড়ি আটকে মামলা ও জরিমানা করেন সাভার উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ।  

সাভার সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আব্দুল আল মাহাফুজ তিনি ১২টি মামলা করেন ও জরিমানা করেন ২৪,৫০০ টাকা। আশুলিয়া সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) তিনি ৭টি মামলা দায়ের করেন ও ৬,৩০০ টাকা জরিমানা করেন।
 
সরকার কর্তৃক আরোপিত বিধিনিষেধ বাস্তবায়নের লক্ষ্যে বাইপাইল, বিশমাইল, জিরানি, ইয়ারপুর এবং ফ্যান্টাসি কিংডম সংলগ্ন বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে এসব মামলা দায়েরসহ অর্থ জরিমানা করা হয়। 

আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) শেখ জাহিদ হাসান প্রিন্স বলেন, সরকারি বিধিনিষেধ বাস্তবায়নের লক্ষ্যে আমরা মাঠে আছি। প্রথমদিনের থেকে শুরু করে শনিবার লকডাউনের তৃতীয় দিনেও আমরা সকাল থেকে সন্ধ্যা পযন্ত মাঠে আছি। মানুষকে বিভিন্নভাবে বুঝিয়ে করোনার সম্পর্কে সচেতন করছি। পাশাপাশি জরিমানা আদায় করছি। আামাদের এই কাজ পরবর্তীতেও অব্যাহত থাকবে। এর পাশাপাশি পুলিশ, বিজিবি, সেনাবাহিনী ও আনসার সদস্যরাও দায়িত্ব পালন করছেন।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর