৩১ জুলাই, ২০২১ ২২:২৭

করোনায় ক্ষতিগ্রস্ত ১২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন রাসিক মেয়র

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

করোনায় ক্ষতিগ্রস্ত ১২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন রাসিক মেয়র

করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন রাসিক মেয়র

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাজশাহী মহানগরীতে করোনায় (কোভিড-১৯) ক্ষতিগ্রস্ত গরীব, অসহায়, দুস্থ, কর্মহীন, দিনমজুর ও ছিন্নমুল ১২ হাজার ২২০ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শনিবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমির সামনে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র। স্বাস্থ্যবিধি মেনে নগরীর রাজপাড়া থানা এলাকার ২ হাজার ৬৩০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিকাল ৫টায় রাজশাহী কলেজিয়েট স্কুল মাঠে বোয়ালিয়া থানা (পশ্চিম) এলাকার দুই হাজার ৩২০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

রবিবার বিকাল ৫টায় রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল মাঠে মতিহার থানা এলাকার দুই হাজার ৯৪০ পরিবারকে, সোমবার (২ আগস্ট) দুপুর ১২টায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বোয়ালিয়া (পূর্ব) এলাকার দুই হাজার ১০ পরিবারকে এবং বিকাল ৫টায় শারীরিক শিক্ষা কলেজ মাঠে শাহ মখদুম থানা এলাকার দুই হাজার ৩২০ পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হবে। 

শনিবার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী ও অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্মসাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার প্রমুখ।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর