৩০ জুন, ২০২২ ১৪:৫৩

পদ্মা সেতু উদ্বোধন: প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সাংবাদিকদের আনন্দ শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক

পদ্মা সেতু উদ্বোধন: প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সাংবাদিকদের আনন্দ শোভাযাত্রা

পদ্মা সেতু উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সাংবাদিক সমাজ। 

এ সময় স্বপ্নের পদ্মা সেতু প্রকল্প বাস্তবায়ন ও উদ্বোধন বাংলাদেশের উন্নয়নের মাইলফলক বলে অভিহিত করেন তারা।

রং-বেরংয়ের বেলুন, ফেস্টুন, ব্যান্ড পার্টি, ব্যানার নিয়ে বৃহস্পতিবার বেলা ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাব থেকে এই শোভাযাত্রা বের করা হয়। গনি রোড থেকে জিরো পয়েন্ট হয়ে জাতীয় প্রেসক্লাবে এসে শেষ হয় শোভাযাত্রাটি। পরে শতাধিক বেলুন উড়িয়ে দেওয়া হয়। 

শোভাযাত্রা শেষে জাতীয় প্রেসক্লাব চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। দ্য ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএফইউজে’র সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, নয়া দিল্লির প্রেস মিনিস্টার শাবান মাহমুদ ও আব্দুল জলিল ভুঁইয়া প্রমুখ।

শোভাযাত্রায় জাতীয় প্রেসক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে), ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে), ঢাকা সাব-এডিটরস কাউন্সিল, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েট, বরিশাল বিভাগ সাংবাদিক ইউনিয়ন, জয় বাংলা সাংবাদিক মঞ্চ, বঙ্গবন্ধু সাংবাদিক পরিষদ, গোপালগঞ্জ সাংবাদিক সমিতি, মুক্তিযোদ্ধা সন্তান সাংবাদিক ফোরাম, ঢাকা সাংবাদিক বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ব্যানারে বিপুল সংখ্যক সাংবাদিক অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/আরাফাত/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর