সোমবার, ২৪ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

রাজধানীর মোহাম্মদপুরে যুবককে কুপিয়ে হত্যা

রাজধানীর মোহাম্মদপুরে যুবককে কুপিয়ে হত্যা

রাজধানীর মোহাম্মদপুরে ঢাকা উদ্যান এলাকায় এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম মোহাম্মদ সোহেল (৩৫)। গতকাল রবিবার রাতে এ ঘটনা ঘটে। এদিকে বাড্ডায় দুর্বৃত্তদের গুলিতে আহত যুবলীগ নেতা আবদুস সালাম (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে ওই ঘটনায় মোট চারজনের মৃত্যু হলো।

মোহাম্মদপুরে নিহত সোহেলের বন্ধু সুমন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে সাংবাদিকদের জানান, সোহেল ঢাকা উদ্যান ফোর ব্রাদার গার্মেন্ট এলাকায় থাকতেন। গতকাল রাত ১০টার দিকে বাসার সামনে মনির, বদরুলসহ ছয়-সাতজন যুবক তাকে কুপিয়ে পালিয়ে যায়। হাসপাতালে আনার পর রাত ১১টার দিকে সোহেল মারা যান। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি বলে সুমন জানান।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহাকারী উপপরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, সোহেল মোহাম্মদপুরের একটি ব্যবসাপ্রতিষ্ঠানে কাজ করতেন। তাঁর লাশ মর্গে রাখা হয়েছে।

এদিকে, গত ১৩ আগস্ট বাড্ডায় দুর্বৃত্তদের গুলিতে আহত যুবলীগ নেতা আব্দুস সালাম গতকাল রাত ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি বাড্ডা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি ছিলেন।

বাড্ডা থানার ওসি আবদুল জলিল গতকাল রাতে আব্দুস সালামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মধ্যবাড্ডার আদর্শনগরে সন্ত্রাসীদের গুলিতে ঘটনাস্থলেই মারা যান দুজন। পরে হাসপাতালে একজন মারা যান। তঁারা হলেন ঢাকা মহানগর উত্তর শাখা স্বেচ্ছাসেবক লীগের সহসাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান সোহেল ওরফে গামা, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামসুদ্দিন মোল্লা ও স্থানীয় আল-সামি হাসপাতালের ব্যবস্থাপক ফিরোজ আহমেদ মানিক।

চাঞ্চল্যকর এই হত্যা মামলায় ফারুক মিলন ও নূর মোহাম্মদকে গত রবিবার রাতে  গ্রেফতার করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। আদালতের নির্দেশে তাদের তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান ওসি জলিল।

বিডি-প্রতিদিন/ আগস্ট ২৪ ২০১৫/শরীফ

সর্বশেষ খবর