রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

খুলনায় বাবা-মা ও মেয়ে খুনের ছয় আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার কয়রায় একই পরিবারের বাবা-মা ও মেয়েকে হত্যার ঘটনায় ছয় আসামিকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে কারাগারে পাঠানো হয়েছে।  আসামিদের মধ্যে ভ্যানচালক শামীমুল ইসলাম অঞ্জনকে (৫০) ফের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। গতকাল মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জ্বল কুমার দত্ত তথ্য এ জানিয়েছেন। এর আগে ১০ জানুয়ারি খুলনার জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান সংবাদ সম্মেলনে বিকৃত যৌন লালসা, প্রতারণামূলক আর্থিক লেনদেন ও পরকীয়ার টানাপোড়েনে কয়রায় বাবা-মা ও মেয়েকে হত্যার ঘটনা ঘটেছে বলে জানান। জানা যায়, ২০২১ সালের ২৫ অক্টোবর রাতে কয়রার বাগালী বামিয়া গ্রামের হাবিবুর রহমান (৩৬), তার স্ত্রী বিউটি খাতুন (৩২) ও মেয়ে হাবিবা খাতুন টুনিকে (১২) কুপিয়ে হত্যা করা হয়। পরদিন সকালে বাড়ির পাশে পুকুর থেকে তাদের লাশ উদ্ধার হয়। পুলিশ জানায়, হত্যাকান্ডে জড়িত সন্দেহে এ পর্যন্ত মোট ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে বামিয়া গ্রামের আবদুর রশিদ গাজী (৩৪) হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

তদন্ত কর্মকর্তা উজ্জ্বল কুমার দত্ত জানান, আবদুর রশিদকে জিজ্ঞাসাবাদের পর তথ্যের ভিত্তিতে সাতজনকে গ্রেফতার করা হয়। এর মধ্যে দিনমজুর ভ্যানচালক শামীমুল ইসলাম অঞ্জনও রয়েছেন। তাকে আরও জিজ্ঞাসাবাদ করলে হত্যার বিষয়ে আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে।

জানা যায়, আবদুর রশিদ গাজী আদালতে জবানবন্দিতে বলেছেন, গ্রেফতার হওয়া জিয়াউর রহমান ও নিহতদের প্রতিবেশী রাজিয়া সুলতানার অবৈধ সম্পর্কে বাধা দেওয়ায় হাবিবুর রহমানকে হত্যার পরিকল্পনা করা হয়। ২৫ অক্টোবর রাতে জিয়াউর রহমান ও সামছুর নেতৃত্বে হাবিবুর, তার স্ত্রী ও মেয়েকে হাত-পা বেঁধে হত্যা করে মৃতদেহ পানিতে ফেলে দেওয়া হয়।

সর্বশেষ খবর