Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ এপ্রিল, ২০১৯ ১১:৩৬
আপডেট : ১৪ এপ্রিল, ২০১৯ ১১:৩৮

বিশাল ডিসকাউন্ট এবং ফ্রি নকিয়া মোবাইল!

প্রেস বিজ্ঞপ্তি

বিশাল ডিসকাউন্ট এবং ফ্রি নকিয়া মোবাইল!

মার্কিন প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান আই লাইফ, আল্ট্রা স্লিম ল্যাপটপ জেড এয়ার থ্রি তে বৈশাখী অফার ঘোষণা করেছে।
ক্রেতারা জেড এয়ার থ্রি ল্যাপটপ কিনলে সাথে পাবেন  ৪ টি উপহার এবং নগদ ১৫০০ টাকা ডিসকাউন্ট, উপহার হিসাবে থাকছে নকিয়া ফোন, ল্যাপটপ ব্যাগ, এবং মাউস ।

অফারটি আগামি ২৫ এপ্রিল পর্যন্ত পাওয়া যাবে দেশের নির্ভরযোগ্য প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান রায়ান্স কম্পিউটারের  আইডিবি ভবন, মাল্টি প্লান সেন্টার, বনানী, উত্তরা এবং শান্তিনগর শো রুমে।

ল্যাপটপটি অফিসিয়াল কাজসহ যেকোন ধরনের পার্সোনাল কাজের উপযোগী। স্লিম ডিজাইনে তৈরি, সম্পূর্ণ মেটাল বডির ল্যাপটপটি দেখতে যেমন অসাধারণ, গুণ ও মানের দিক থেকে তেমনিই টেকসই। সৌখিন মানুষদের পছন্দের এই ল্যাপটপে রয়েছে ১৩.৩ ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লে, ১৬০ জিবি এসএসডি স্টোরেজ প্রয়োজনে বাড়ানো যায় ২ টিবি পর্যন্ত। 

ফিঙ্গার প্রিন্ট সিকিউরিটি বিশিষ্ট ল্যাপটপটিতে রয়েছে ইন্টেল কোয়াড কোর এন-৪২০০ প্রসেসর, গতি সর্বোচ্চ ২.৫ গিগা হার্টজ। ৪ কোর বিশিষ্ট এই প্রসেসর পারফরমান্সের দিক থেকে অতুলনীয়।

সাধারণ ল্যাপটপের মত এটিও যেকোনও ব্র্যান্ডের স্টোরেজ সমর্থন করে। মাত্র এক কেজি ওজনের এই হালকা ও সহজে বহনযোগ্য এই ল্যাপটপ থেকে ৭ থেকে ৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম থাকায় ব্যবহারকারী খুব দ্রুত গতিতে কাজ করার সুবিধা পাবেন। আলাদা করে এন্টি ভাইরাস কিনে ব্যবহার করতে হবে না। অফিসের ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউজিংসহ সব ধরনের কাজ অনায়াসে করা যাবে।

সরাসরি দুবাই থেকে আমদানিকৃত ল্যাপটপে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। বিস্তারিত জানার জন্য কল করুন 01847052074, 01847052082

অনলাইনের ক্রেডিট কার্ড দিয়ে কিস্তি সুবিধা পেতে ভিজিট করুন https://lnkd.in/fVZSgVZ

 


আপনার মন্তব্য