শিরোনাম
প্রকাশ : ৯ অক্টোবর, ২০১৯ ১১:৩৩

রাজধানীতে স্ট্রিট ফুড মার্কেট ফেস্টিভ্যাল

অনলাইন ডেস্ক

রাজধানীতে স্ট্রিট ফুড মার্কেট ফেস্টিভ্যাল

রাজধানীর গুলশানে পাঁচ তারকা হোটেল ফোর পয়েন্টস বাই শেরাটনের দ্য ইটারি রেস্তরাঁয় শুরু হয়েছে স্ট্রিট ফুড মার্কেট ফেস্টিভ্যাল। ৮ অক্টোবর শুরু হওয়া এ উৎসব চলবে ১২ অক্টোবর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬.৩০ থেকে রাত ১০.৩০ পর্যন্ত উৎসবে অংশগ্রহণ করা যাবে। 

আয়োজনটিতে টেলিভিশন পার্টনার হিসেবে সাথে থাকছে চ্যানেল 24, প্রিন্ট মিডিয়া পার্টনার দ্যা ডেইলি স্টার, রেডিও পার্টনার রেডি ফুর্তি ৮৮ এফ এম, বেভারেজ পার্টনার কোকাকোলা এবং এয়ারলাইন পার্টনার ক্যাথে প্যাসিফিক। আগত ব্যক্তিদের মধ্যে একজন সৌভাগ্যবান পাবেন চায়না অথবা হংকং এর ফ্রি রিটার্ন এয়ার টিকিট।

এই উৎসবে গ্রাহকের পছন্দ মতো খাবার সরাসরি তার সামনে তৈরি করে দেবেন হোটেলের শেফগন। এখানে আমেরিকান, ইতালিয়, মেক্সিকান, জাপানি, চীনা, থাই ও ভারতীয় খাবার মিলিয়ে মোট ৬০ পদেরও বেশি খাবার পরিবেশন করা হবে। এই আয়োজনে ভোজনরসিকদের জন্য খাবারগুলো বিশেষ ভাবে তৈরি করবেন ব্রাজিল থেকে আগত শেফ কাইকি।

আয়োজকরা জানান, স্ট্রিট ফুড বলতে চোখে ভেসে ওঠে রাস্তার পাশে ভ্রাম্যমাণ ভ্যান বা দোকানের নানান পদের মসলাদার খাবার। স্বাস্থ্যসম্মত ও সুন্দর পরিবেশে বিভিন্ন দেশের স্ট্রিট ফুডের স্বাদ একসাথে উপভোগের সুযোগ করে দেয়াই এই আয়োজনের মূল উদ্দেশ্য। মূলত রাতের খাবারের মেন্যুতে এই খাবারগুলো পাওয়া যাবে।

আগত ব্যক্তিদের কেউ পিৎজা অথবা পাস্তা খেতে চাইলে রেস্তরাঁয় তাৎক্ষণিকভাবে তা তৈরি করে দেয়া হবে। এখানে ব্যুরিতস, ট্যাকো বার, রিসতো, সিজুয়ান ল্যাম্ব, স্যামন, চিকেন, টুনা, স্কুইডসহ নানা খাবারের ব্যাবস্থা আছে। সঙ্গে আরও থাকছে মজাদার ডেজারত স্টেশন।

এসব কিছু পাওয়া যাবে ৪৫০০ টাকায়। নির্দিষ্ট কিছু কার্ডে থাকছে বাই ওয়ান গেট ওয়ান সুবিধা। রিজার্ভেশন এর জন্য ডায়াল করুন ০১৯৬৬৬৬২১৫২ নম্বরটিতে। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর