শিরোনাম
প্রকাশ : ২৯ জুন, ২০২০ ১৭:৫৭

দারাজ আয়োজিত 'লুডু লাখপতি' টুর্নামেন্টের বিজয়ীদের নাম ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তি

দারাজ আয়োজিত 'লুডু লাখপতি' টুর্নামেন্টের বিজয়ীদের নাম ঘোষণা

আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ (daraz.com.bd) তাদের অ্যাপের অভিনব গেইমিং প্ল্যাটফর্ম দারাজ ফার্স্ট গেইমস (ডিএফজি)- তে আয়োজিত “লুডু লাখপতি”  টুর্নামেন্টের প্রথম চারজন বিজয়ীর নাম ঘোষণা করেছে। 

গত ২৫শে জুন রাতে দারাজ অফিশিয়াল ফেইসবুক পেইজ লাইভের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করে প্রতিষ্ঠানটি। বাংলাদেশের প্রথম ও বৃহত্তম এই অনলাইন টুর্নামেন্টে ৭টি নকআউট রাউন্ডে লুডু খেলে প্রথম বিজয়ী হয়েছেন তানিয়া তন্বী, পেশায় একজন গৃহিনী, যিনি পেয়েছেন এক লক্ষ টাকা। দ্বিতীয় বিজয়ী হয়েছেন সৌরভ সাহা, উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র, যিনি পেয়েছেন একটি  হুয়াওয়ে ওয়াই নাইন প্রাইম স্মার্টফোন। তৃতীয় বিজয়ী হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সে  অধ্যায়নরত আবির শিশির, যিনি পেয়েছেন একটি ভিভো ওয়াই  ফিফটিন স্মার্টফোন  এবং চতুর্থ বিজয়ী স্বপ্নীল ধ্রুব, যিনি অনার্স ফাইনাল ইয়ারের ছাত্র, তিনি পেয়েছেন একটি অপ্পো এ ফাইভ এস স্মার্টফোন। 

উল্লেখ্য, গত ২১ ও ২২ জুন অনুষ্ঠিত হওয়া এই লুডু টুর্নামেন্টে ৪৫ হাজার প্রতিযোগীকে পিছনে ফেলে প্রথম ৪টি স্থান অধিকার করেন নেন এই বিজয়ীগণ।   

‘লুডু লাখপতি’র প্রথম বিজয়ী তানিয়া তন্বী বলেন, আমি  লুডু টুর্নামেন্ট সম্পর্কে প্রথমে কিছুই জানতাম না, আমাকে আমার হাসবেন্ড খেলাটিতে রেজিস্ট্রেশন করে দিয়েছে। যদিও আমি লুডু ভালো খেলতাম কিন্তু কখনো ভাবিনি এইভাবে এত বড় একটি গেইম জিতে যাব। আমি সত্যি খুবই আনন্দিত। 

দারাজ (daraz.com.bd) থেকে আগে কিছু কেনাকাটা করার সুযোগ হয়নি, এবার এই ভাউচারটি দিয়ে আমার হাসবেন্ডকে একটি ফসিলের ঘড়ি কিনে দিব, এটি তার অনেক দিনের ইচ্ছা। 

লকডাউনের মাত্র দু'মাসের মধ্যে দারাজ ফার্স্ট গেইমস চালু করে লক্ষ লক্ষ বাংলাদেশিকে ঘরে বসে সামাজিক দূরত্ব অনুশীলনকালীন অনলাইন টুর্নামেন্টের মাধ্যমে সংযোগ স্থাপনে সহায়তা করেছে প্রতিষ্ঠানটি। প্রতিদিন লাখ লাখ ব্যবহারকারী গেমগুলো খেলতে দারাজ অ্যাপে আসেন। 

মূলত খেলোয়াড়দেরকে একটি অসাধারন অভিজ্ঞতা প্রদান করতেই লুডু টুর্নামেন্টের আয়োজন করেছিল দারাজ (daraz.com.bd) অনলাইন শপ। এই টুর্নামেন্টে ব্যপক সাড়া পেয়ে ভবিষ্যতে আরো অ্যাডভান্সড লেভেলের কিছু গেইম কম্পিটিশন  নিয়ে আসতে আশাবাদী প্রতিষ্ঠানটি।   


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর