Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:১১

ধর্ষণের আসামি প্রকাশ্যে খুঁজে পাচ্ছে না পুলিশ

সিরাজগঞ্জ প্রতিনিধি

ধর্ষণের আসামি প্রকাশ্যে খুঁজে পাচ্ছে না পুলিশ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের ২৮ দিন পরও কোনো আসামি গ্রেফতার হননি। অভিযোগ রয়েছে, আসামিরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়ালেও অজ্ঞাত কারণে পুলিশ তাদের ধরছে না। পুলিশ বলছে, অভিযোগ তদন্তের পাশাপাশি অভিযান চলছে, কিন্তু আসামিদের খুঁজে পাওয়া যাচ্ছে না। অন্যদিকে বিবাদীদের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে স্কুলছাত্রীর পরিবার। মেয়েটিও স্কুল ছেড়েছে। বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে অসহায় বাবা।

ছাত্রীর বাবা জানান, মামলার পর থেকে আসামিরা এলাকায় প্রকাশ্যে ঘুরছে। পুলিশ তাদের গ্রেফতার করছে না। কতিপয় ব্যক্তি আসামিদের পক্ষ নিয়ে বিষয়টি ধামাচাপা দিতে তাদের ভয়ভীতি দেখাচ্ছে। ভুক্তভোগী ছাত্রী বলেন, ‘বিচারের আশায় মামলা করেছিলাম। মামলা করে এখন লম্পটদের হুমকিতে পালিয়ে বেড়াতে হচ্ছে। আমরা গরিব বলে কি ন্যায় বিচার পাব না।’ মামলার তদন্ত কর্মকর্তা উল্লাপাড়া মডেল থানার এসআই জাহাঙ্গীর হোসেন জানান, আসামির গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ১১ আগস্ট রাতে উপজেলার উধুনিয়া ইউনিয়নের ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রী জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হয়। এ সময় স্থানীয় মোতালেব, আব্দুল করিম ও সাগর মুখে গামছা গুঁজে তাকে তুলে নিয়ে ধর্ষণ করে। খোঁজাখুঁজির একপর্যায়ে এলাকাবাসী মোতালেবের বাড়ি থেকে হাত-মুখ বাঁধা অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে। এ সময় পালিয়ে যায় মোতালেব। বিষয়টি স্থানীয় ইউপি সদস্যসহ মাতবরদের জানালে তারা বিচারের আশ্বাস দেন। বিচার না পেয়ে পর দিন থানায় মামলা করা হয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর