শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৪ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৩ মে, ২০২১ ২৩:২৬

সংক্ষিপ্ত

থানার সামনে লাশ নিয়ে অবস্থান

সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের গুলিতে নিহত স্কুলছাত্র সুমেলের লাশ নিয়ে থানার সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। রবিবার বিকালে ‘চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলন এবং এলাকাবাসীর ব্যানারে অবস্থান নিয়ে, সুমেল হত্যার মূল অভিযুক্ত সাইফুল আলম ওরফে লন্ডনি সাইফুলকে দ্রুত আইনের আওতায় এনে ফাঁসি কার্যকর করার দাবি জানানো হয়। গত ১ মে  চৈতননগর গ্রামে রাস্তা নিয়ে সংঘর্ষকালে প্রতিপক্ষের গুলিতে নিহত হন সুমেল আহমদ (১৮)। তিনি ওই গ্রামের মানিক মিয়ার ছেলে।   

-বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

 

বোরো ধান কাটার উৎসব

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়নে মুজিব শতবর্ষে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বোরো ধানের সমলয়ে চাষাবাদের ধান কর্তন উৎসব ও মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। ১৫০ বিঘা জমির বীজতলা ট্রের সাহায্যে এবং পুরো জমির রোপণ কার্যক্রম রাইস ট্রান্সপ্লান্টারের সাহায্যে করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন নজরুল ইসলাম বাবু এমপি। উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক ইসহাক প্রমুখ।   

-আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

 

বনভূমি দখলমুক্ত

গাজীপুর সদর উপজেলার জলপাইতলা এলাকায় ১০ শতাংশ বনভূমি জবরদখল থেকে উদ্ধার করেছে বন বিভাগ। গতকাল সকালে এ অভিযানে উপস্থিত ছিলেন ঢাকা বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের সহকারী বন সংরক্ষক (এসিএফ) শ্যামল কুমার ঘোষ। উদ্ধারকৃত বনভূমির বর্তমান বাজারমূল্য অন্তত ৩০ লাখ টাকা। অভিযানে নেতৃত্ব দেন ভাওয়াল রেঞ্জ কর্মকর্তা মাসুদ রানা।

-গাজীপুর প্রতিনিধি

 

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারাণগঞ্জের রূপগঞ্জে ২০ পিস ইয়াবাসহ ফারুক মোল্লা ওরফে লেদা ফারুক নামে এক মাদক ব্যবসায়ীকে গতকাল গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ফারুক একই এলাকার মৃত নুরুল হক মোল্লার ছেলে। রূপগঞ্জ থানার ওসি জসিম উদ্দিন জানান, ফারুক বিভিন্ন ধরনের মাদক বিক্রি করত। ভোরে মাছিমপুর থেকে ২০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

এই বিভাগের আরও খবর