বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

বিজয়ী কাউন্সিলরের সমর্থকদের বাড়িতে হামলার প্রতিবাদ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী পৌরসভার বিজয়ী কাউন্সিলর প্রার্থী নাসিম উদ্দিন সুনামের সমর্থকদের বাড়িতে হামলার প্রতিবাদে সড়ক অবোরোধ, মানববন্ধন, বিক্ষোভ হয়েছে। নোয়াখালী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে সোনাপুর-মাইজদী প্রধান সড়কে গতকাল এ কর্মসূচি পালন করেন সুনামের কর্মী-সমর্থকরা। অধা ঘণ্টার সড়ক অবরোধের ফলে জেলা শহরের প্রধান সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়েন যাত্রীরা। স্থানীয় প্রশাসন ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়। বিজয়ী কাউন্সিলর নাসিম উদ্দিন সুনাম বিকালে নিজ বাড়ির সামনে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, কাউন্সির প্রার্থী জাকির হোসাইন নির্বাচনে হেরে আমার কর্মী-সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে হামলা চালাচ্ছে। এ পর্যন্ত চারটি বাড়িতে হামলা হয়েছে। তিনি আগামী ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান। অন্যদিকে সন্ধ্যায় নোয়াখালী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে জাকির হোসেন লিখিত বক্তব্যে বলেন, গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে ডালিম প্রতিকের কাউন্সিলর নাসিম উদ্দিন সুনামের কাছে হেরে যাই। নির্বাচনের ফল ঘোষণার পর থেকে বিজয়ী প্রার্থীর লোকজন আমার সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে হামলা চালায়।

আমার নেতা-কর্মীদের বাড়ি ছাড়া করার জন্য মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। তার বিরুদ্ধে করা অভিযোগ অস্বীকার করে বলেন, নিজের অপকর্ম ঢাকার জন্য তিনি (সুনাম) মঙ্গলবার জনগণকে ভোগান্তিতে ফেলে সড়ক অবরোধ, মানববন্ধন করেছেন। সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, কেউই আইনের ঊর্ধ্বে নয়। হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আমার নেতা-কর্মীদের বাড়িছাড়া করার জন্য মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। তার বিরুদ্ধে করা অভিযোগ অস্বীকার করে বলেন, নিজের অপকর্ম ঢাকার জন্য তিনি (সুনাম) মঙ্গলবার জনগণকে ভোগান্তিতে ফেলে সড়ক অবরোধ, মানববন্ধন করেছেন। সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, কেউই আইনের ঊর্ধ্বে নয়। হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর