১৬ অক্টোবর, ২০১৯ ২১:১০

শেখ হাসিনা হিংসার রাজনীতি করেন না: আলাউদ্দিন নাসিম

ফেনী প্রতিনিধি

শেখ হাসিনা হিংসার রাজনীতি করেন না: আলাউদ্দিন নাসিম

ফেনীর সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বুধবার সোনাগাজী ছাবের সরকারি পাইলট হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা হিংসার রাজনীতি করেন না। তিনি উন্নয়নের রাজনীতি করেন। এই কারণে সোনাগাজীতে বঙ্গবন্ধু শিল্প নগরীসহ হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করছেন।

তিনি বলেন, আর সে কারণেই জনগণ আওয়ামী লীগের ছায়াতলে এসেছে। এক সময় সোনাগাজীতে রাজনৈতিক হানাহানি ছিল, বারুদের গন্ধে আর গুলির আওয়াজ এখন নেই। এখন পুরো ফেনী জেলা শান্তির জনপদে পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, ২০০১ সালে এ মাঠেই জনসভা করতে এসেছিলেন শেখ হাসিনা। সেদিন জনসভা করতে প্রতিবন্ধকতা তৈরি করেছিল বিএনপি-জামায়াত নেতাকর্মীরা। রাস্তায় গাছ ফেলে আসতে প্রতিবন্ধকতা তৈরি করা হয়েছিল। শেখ হাসিনা শত বাধা অতিক্রম করে সে জনসভায় উপস্থিত হয়েছিলেন। আজ সেই মাঠ কানায় কানায় পরিপূর্ণ আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে।

সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার মেধাবী ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ব্যাপারে তিনি বলেন, এ মাঠেই নুসরাতের জানাযায় এসে বলেছিলাম খুনিরা যতই শক্তিশালী হোক পার পাবে না, অতি অল্প সময়ের মধ্যেই এ মামলার বিচার কাজ  শেষ হচ্ছে। আগামী ২৪ অক্টোবর এই মামলার রায়। প্রধানমন্ত্রী বলেছিলেন, যারাই জড়িত তাদের সবাইকে বিচারের আওতায় আসতে হবে। তিনি কাউকে রেহাই দেননি। সবাইকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক মফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকনের সঞ্চালনায় উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান, শহিদ খন্দকার, জহির উদ্দিন মাহমুদ লিপটন, মাহবুবুল হক লিটন প্রমুখ।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে অধ্যাপক মফিজুর রহমানকে সভাপতি ও রফিকুল ইসলাম খোকনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর