১৬ অক্টোবর, ২০১৯ ২১:২১

কু-প্রস্তাবে রাজী না হওয়ায় বখাটের ছুরিকাঘাতে নারীর মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

কু-প্রস্তাবে রাজী না হওয়ায় বখাটের ছুরিকাঘাতে নারীর মৃত্যু

কু-প্রস্তাবে রাজী না হওয়ায় দিনাজপুরের বিরলে এক বখাটে যুবকের ছুরিকাঘাতে সাবিনা (২২) নামে এক স্বামী পরিত্যক্তা নারীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। ছুরিকাঘাতের পর থেকে ওই যুবক পলাতক রয়েছে। বুধবার লাশ ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ। 

পুলিশসহ নিহতের পরিবার সাংবাদিকদের জানান, বিরলের মঙ্গলপুর ইউপি’র মোস্তফাবাদ (পাঠানপাড়া) গ্রামের বদিউজ্জামান (২৫) পার্শ্ববর্তী স্বামী পরিত্যক্তা সাবিনা বেগমকে প্রায় সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি হচ্ছিল না সাবিনা। গত ১০ অক্টোবর বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বখাটে বদিউজ্জামান কৌশলে সাবিনাকে মোবাইল ফোনে গ্রামীণ ব্যাংক মঙ্গলপুর শাখা কার্যালয় চত্ত্বরে ডেকে নিয়ে আসে। এসময় দু’জনের কথাবার্তার এক পর্যায় বদিউজ্জমান ইট দিয়ে মারপিট করে এবং ছুরি মেরে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে বদিউজ্জামান। সাবিনা কোনো মতে ছুরিকাহত অবস্থায় মঙ্গলপুর বাজারে এসে পৌঁছলে, এমন অবস্থা দেখে স্থানীয় লোকজন তার বাবা সফিকুল ওরফে পচুকে সংবাদ দেয়। পরে তাকে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা শঙ্কাজনক হওয়ায় পরদিন শুক্রবার উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় সাবিনাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৫ অক্টোবর) দিবাগত রাত সোয়া ১২টায় সাবিনার মৃত্যু হয়। 

বুধবার দুপুরে কোতয়ালি থানা পুলিশ লাশ ময়না তদন্ত শেষে সাবিনার বাবা সফিকুলের নিকট হস্তান্তর করে এবং বিকালে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বিরল থানার ওসি এ টি এম গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান সেরাজুল ইসলাম আমাকে বিষয়টি জানিয়েছেন। এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর