১৬ অক্টোবর, ২০১৯ ২১:৪১

নোয়াখালীতে গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীতে গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ

নোয়াখালীর সূবর্ণচরে যৌতুকের জন্য গৃহবধূকে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ করেছে নিহতের পরিবার। নোয়াখালী জেনারেল হাসপাতালে গৃহবধূর লাশ পেলে পালিয়েছে ঘাতক স্বামী ও তার স্বজনরা। বুধবার সকালে লাশের সুরুত হাল করেছে সুধারাম থানা পুলিশ। 

নিহতের স্বজনদের জানান, গত সাড়ে চার বছর আগে সূবর্ণচরের চরহাসান গ্রামে সফু তালুকদারের ছেলে জামাল উদ্দিনের সাথে পাশের গ্রামের চর রশিদের মৃত আবুল কালামের মেয়ে মারিয়া আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য ও পারিবারিক বিরোধের  জেরে মারিয়াকে তার স্বামী, শাশুড়ি, ননদ ও দেবর মিলে মঙ্গলবার বিকেলে গৃহবধূকে মারধর করে ও শ্বাসরোধ করে হত্যা করে। কিন্তু তারা বিষ খেয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করে। পরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেল ডা. মৃত বলে ঘোষণা করেন। এসময় হাসপাতালে লাশ রেখে স্বামী ও তার স্বজনরা পালিয়ে যায়।

নিহতের স্বজনরা আরও অভিযোগ করেন, স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনের কারণে এর আগে সে থানায় দুইটি জিডিও করেছে।এ ব্যাপারে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. ইব্রাহিম খলিল জানান, যেহেতু হাসপাতালে মারা গেছে মামলাও সেখানে হবে এবং তারা ময়না তদন্ত রিপোর্টের পর ব্যবস্থা নিবেন বলে জানান, সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল বাতেন জানান, লাশের সুরুত হাল করা হয়েছে। এদিকে মামলার প্রস্তুতি চলছে বলে নিহতের চাচা সিরাজুল ইসলাম জানান।   

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর