১৭ অক্টোবর, ২০১৯ ১২:০৮

কাঁঠালবাড়ি ঘাট থেকে পরিবহন শ্রমিকের লাশ উদ্ধার, আটক ৩

মাদারীপুর প্রতিনিধি

কাঁঠালবাড়ি ঘাট থেকে পরিবহন শ্রমিকের লাশ উদ্ধার, আটক ৩

মাদারীপুরের শিবচরে কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটের কাঁঠালবাড়ি স্পিড বোট ঘাট এলাকা থেকে হাসান মিয়া (২০) নামের এক পরিবহণ শ্রমিকের লাশ উদ্বার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে তিন কুলিকে আটক করা হয়েছে। 

মৃত হাসান মিয়া ফরিদপুর সদর উপজেলার লক্ষীপুর গ্রামের বাসিন্দা।

সে স্থানীয় ডিএম পরিবহনের হেলপার ও মাঝে মাঝে ঘাট এলাকায় কুলি হিসেবে কাজ করতো বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে কাঁঠালবাড়ি ঘাটের কাছে বালুর স্তুপের মধ্য একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা শিবচর থানা পুলিশকে খবর দেয়। পরে সকাল ১০টার দিকে শিবচর থানা পুলিশের উপ-পরিদর্শক শাহাদাৎ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল এসে লাশটি উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘাট এলাকা থেকে তিন জন কুলিকে আটক করা হয়েছে। আটককৃত হচ্ছে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার বড়িয়া কৃষ্ণপুর গ্রামের সালাউদ্দিন মোল্লার ছেলে নাজমুল (২২),পটুয়াখালী জেলার কুয়াকাটা থানার তাসনুপাড়া গ্রামের হাকিম মৃধার ছেলে সাগর মৃধা (১৮) ও ফরিদপুরের নগর কান্দা উপজেলার বাড়ৈয় ডাঙ্গি গ্রামের সৃজন শেখের ছেলে সাইফুল শেখ (১৯)। এরা সবাই কাঁঠালবাড়ি ঘাট এলাকায় কুলি হিসেবে দীর্ঘ ধরে কাজ করতো।

শিবচর থানার উপ-পরিদর্শক সাহাদাৎ হোসেন বলেন ধারনা করা হচ্ছে, এদের মধ্য অন্তকোন্দলের কারণেই এ হত্যাকাণ্ড ঘটতে পারে। লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বিডি-প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর