১২ নভেম্বর, ২০১৯ ১৪:৫৬

পিরোজপুরে ৩টি অস্ত্রসহ জলদস্যু আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

পিরোজপুরে ৩টি অস্ত্রসহ জলদস্যু আটক

পিরোজপুর সদর উপজেলার বেকুটিয়া ফেরীঘাটে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে সাইদুল ইসলাম হাওলাদার ওরফে শহিদুল (৪০) নামে এক জলদস্যুকে ৩টি আগ্নেয়াস্ত্র ও গুলি সহ আটক করেছে র‌্যাব-৮। 

গতকাল সোমবার দিবাগত গভীর রাতে শহীদুলকে আটক করা হয়। আটক শহীদুল বাগেরহাটের শরনখোলা উপজেলার রতিয়া রাজাপুর গ্রামের মৃত সৈয়জদ্দিন হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে শরণখোলা সহ বিভিন্ন থানায় দস্যুতা, অপহরণ ও মুক্তিপন আদায়ের একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৮। 

আজ মঙ্গলবার র‌্যাব-৮ সদর দপ্তর থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্ততে জানানো হয়, ডাকাতি করার উদ্দেশ্যে শহীদুল অস্ত্রসহ পিরোজপুরের বেকুটিয়া ফেরিঘাট এলাকায় একটি ইঞ্জিন চালিত ট্রলারে অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে শহীদুলকে আটক করে।

 র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহীদুল ডাকাতীর উদ্দেশ্যে শরণখোলা থেকে এসেছে এবং তার হেফাজতে অস্ত্র আছে বলে স্বীকার করে। পরে স্থানীয়দের উপস্থিতিতে একটি ট্রলার তল্লাশী করে বিদেশে তৈরী ১টি একনালা বন্দুক, দেশে তৈরী ২টি একনালা বন্দুক, ৯ রাউন্ড গুলি এবং ২টি রামদা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। 

জিজ্ঞাসাবাদ শেষে তাকে পিরোজপুর সদর থানায় সোপর্দ করে র‌্যাব-৮’র ডিএডি মো. আবুল কালাম আজাদ বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় র‌্যাব।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর